এগিয়ে গিয়েও জিততে পারলো না পিএসজি

দ্বিগুণ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ্বের খেলা শেষ করেছিল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। সেখান থেকেও ম্যাচ জিততে পারেনি কিলিয়ান এমবাপের দল! দ্বিতীয়ার্ধে খেলতে দুই গোলের সঙ্গে হজম করতে হয়েছে লালকার্ডও। অবশেষে ভক্তদের হতাশ করে ২-২ গোলে ড্র করে মাঠ ছেড়েছে পিএসজি। লিগ ওয়ানের খেলায় ব্রেস্টের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের।সূত্র: জাগোনিউজ

ম্যাচ জিততে না পারলেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ঠিকই ধরে রেখেছে পিএসজি। টেবিলের দ্বিতীয়স্থানে থাকা নিসের সঙ্গে এখনো ৬ পয়েন্ট এগিয়ে আছে এমবাপের দল। পিএসজির পয়েন্ট এখন ৪৪। অপরদিকে ব্রেস্ট আছে টেবিলের তৃতীয়স্থানে। তাদের পয়েন্ট ৩৫।

রোববার রাতে পিএসজির হয়ে ম্যাচের ৩৮ মিনিটে গোল করেন মার্কো অ্যাসেনসিও। এরপর বিরতির এক মিনিট আগে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রান্ডাল কুলো মুয়ানি।

দ্বিতীয়ার্ধ্বে খেলতে নেমে দুটি গোল হজমের পাশাপাশি লালকার্ড দেখার তিক্ত স্বাদও পেয়েছে পিএসজি। তারা গোল দুটি হজম করেছে ম্যাচের ৫৫ ও ৮০তম মিনিটে।

এরপর অতিরিক্ত সময়ের ৪ মিনিটে লালকার্ড দেখেন পিএসজির ফরোয়ার্ড ব্রাডলি বারকোলা। দুইকার্ড হলুদকার্ড দেখার ফলে তাকে লালকার্ড দেখান রেফারি। ফলে ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। এরপর তো চাপেই পড়ে যায় তারা। গোল করার সুযোগও তৈরি করা তখন কঠিন। অবশেষে ড্র করেই মাঠ ছাড়ে পিএসজি।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent