সাফের সভায় চারটি স্ট্যান্ডিং কমিটি গঠন

প্রথমবারের মতো বনানীর নিজস্ব কার্যালয়ে শনিবার অনুষ্ঠিত হলো সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) নির্বাহী কমিটির সভা। সাফের সভাপতি কাজী মো. সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চারটি স্ট্যান্ডিং কমিটি গঠন এবং আগামী বছরের সূচি চূড়ান্ত করা হয়েছে।

চারটি স্ট্যান্ডিং কমিটির মধ্যে ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে। এ কমিটির ডেপুটি চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে কাইতানো হোসে ফার্নান্দেসকে।

ফাইনান্স কমিটির চেয়ারম্যান উগেন ওয়াংচুক ও ডেপুটি চেয়ারম্যান কিপা অজয়, কম্পিটিশন কমিটির চেয়ারম্যান সুন্দর নরশিং জোশী ও ডেপুটি চেয়ারম্যান মো. আমের খান, মার্কেটিং এবং কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান ড. শাজি প্রভাকরণ ও ডেপুটি চেয়ারম্যান পেমা দর্জি।

স্ট্যান্ডিং কমিটিগুলো হবে ৫ সদস্যের। সভায় শুধু চেয়ারম্যান ও ডেপুটি চেয়ারম্যান মনোনয়ন দেওয়া হয়েছে। সদস্য দেশগুলোর পাঠানো তালিকা থেকে কমিটির সদস্য ঠিক করবে সাফ সেক্রেটারিয়েট।

সভায় ২০২৪ সালের সাফের ক্যালেন্ডার অনুমোদন হয়েছে। আগামী বছর চারটি যুব প্রতিযোগিতা এবং একটি সিনিয়র প্রতিযোগিতা হবে। প্রতিযোগিতাগুলো হলো-সাফ নারী অনূর্ধ্ব-১৯, সাফ নারী অনূর্ধ্ব-১৬ , সাফ নারী অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ, সাফ অনূর্ধ্ব ১৭ চ্যাম্পিয়নশিপ এবং সাফ নারী চ্যাম্পিয়নশিপ।

সাফ ক্লাব চ্যাম্পিয়নশিপ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়য়েছে সভায়। অংশগ্রণকারী দেশগুলোর সুবিধা হয় এমন একটি ফরম্যাটে সাফ ক্লাব চ্যাম্পিয়ন আয়োজনে সম্মত হয়েছেন সবাই।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent