ডেম্বেলে ঝলকে বিলবাও উড়ে গেল

ওসমানে ডেম্বেলে নৈপুন্যে লা লিগায় বিলবাওকে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। ডেম্বেলে নিজে একটি আর সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো তিন গোল- এই চার গোলেই রোববার লা লিগায় অ্যাথলেটিক বিলবাওকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। এই জয়ের পরে লিগ টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের থেকে এখনো তিন পয়েন্ট পিছিয়ে রয়েছে কাতালান জায়ান্টরা।

ফরাসি উইঙ্গার ডেম্বেলে নিজেকে যেন অন্য এক রূপে মাঠে আবির্ভূত করেছেন। কোচ জাভি হার্নান্দেজের অধীনে ডেম্বেলে যেন নতুন জীবন ফিরে পেয়েছেন। ক্যাম্প ন্যুতে সাবেক বার্সা ও বর্তমান অ্যাথলেটিক ম্যানেজার হিসেবে আর্নেস্টো ভালভার্দে ফিরে আসার পর এটাই প্রথম ম্যাচ ছিল। দলের হয়ে প্রথম গোলটি ডেম্বেলে করেছেন।

এরপর প্রথমার্ধে সার্জি রবার্তো ও রবার্ট লিওয়ানদোস্কিকে দিয়ে দুটি গোল করিয়েছেন। দ্বিতয়ার্ধে ফেরান তোরেসের গোলেও সহায়তা করে ম্যাচ সেরা হয়েছে ডেম্বেলে।

ম্যাচ শেষে জাভি বলেছেন, ‘এটাই একজন উইঙ্গারের জীবন, এখানে উত্থান-পতন থাকবে। তাদের এর মধ্য দিয়েই সামনে এগিয়ে যেতে হবে। আমি সবসময় একথাই বলেই থাকি। কোনদিন সবকিছু সঠিক ভাবে চলবে, অন্যদিন হয়তো নয়। কিন্তু এজন্য থেমে গেলে চলবে না। ওসমানে ম্যাচের পার্থক্য গড়ে দিয়েছে।’

Rent for add

সর্বশেষ নিউজ

for rent