দ্বিতীয় বিভাগ ফুটবল চ্যাম্পিয়ন সাইফের যুবদল

বসুন্ধরা গ্রুপ দ্বিতীয় বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে সাইফ পাওয়ার গ্রুপের দল সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল। মঙ্গলবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে গৌরিপুর স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখায় সাইফের যুবারা। জয়ী দলের গোল দুটি করেন রাকিব এবং জুবায়ের।

জিতলেই চ্যাম্পিয়ন- এমন সমীকরণে আজ মাঠে নামে সাইফ। গৌরিপুরের বিরুদ্ধে ম্যাচের শুরু থেকেই আধিপত্য ধরে রেখে খেলতে থাকেন সাইফুর রহমান মণির শিষ্যরা। ২৪ মিনিটে প্রথম গোল করেন রাকিব। প্রথমার্ধে আরো কিছু সুযোগ তৈরি করেন চ্যাম্পিয়নরা। কিন্তু ফিনিশিংয়ের অভাবে সে সুযোগগুলো কাজে লাগাতে পারেননি রাকিব, জুবায়ের, শ্যামল, মাহমুদুলরা।

প্রথমার্ধের আক্রমণের ধার দ্বিতীয়ার্ধেও ধরে রাখে সাইফ স্পোর্টিং ক্লাব যুবদল। ৫৮ মিনিটে শ্যামলের ক্রস নিচু হেডে বল গৌরিপুরের জালে পুরেন জুবায়ের। এই অর্ধে গৌরিপুরও বেশ কয়েকটা সুযোগ তৈরি করে। কিন্তু সাইফের ডিফেন্ডার এবং ক্রসবারে বাধা পড়ে দলটি। নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত জয়ের আনন্দে মাঠে ছাড়েন সাইফুর রহমান মণির দল।

দ্বিতীয় বিভাগ ফুটবলের শুরু থেকেই সাইফের যুবারা দুর্দান্ত পারফর‌্ম্যান্স উপহার দিয়েছে। প্রথম পর্বে সব দলকে পেছনে ফেলে সুপার লিগপর্বে উঠে আসে দলটি। সুপার লিগপর্বেও জয়ের ধারা অব্যাহত রাখে। সুপার লিগে মোট ৮ ম্যাচ খেলে সাইফ। যেখানে ৬ জয়, ১ ড্র এবং ১ টি হার। তারা চ্যাম্পিয়ন হয়েছে ১৯ পয়েন্ট নিয়ে।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent