কিরগিজস্তান সফর নিয়ে যা বললেন কাজী সালাউদ্দিন

সাফ চ্যাম্পিয়নশিপ সামনে রেখে যে দুটি দেশের বিপক্ষে তিনটি ম্যাচ খেলতে যাচ্ছে বাংলাদেশ, সেই দুই দেশ কিরগিজস্তান ও ফিলিস্তিনের ফিফা র‍্যাংকিং ১০১ ও ১০২। বাংলাদেশের চেয়ে ৮৬ ধাপ এগিয়ে তারা। কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলও বেশ শক্তিশালী। তাই এই তিন ম্যাচে বাংলাদেশের চেয়ে প্রতিপক্ষরাই থাকবে ফেভারিট।

অনেক কাঠখড় পুড়িয়ে বাফুফে দুটি শক্তিশালী দেশের বিপক্ষে ম্যাচগুলো আয়োজন করতে পেরেছে। সাফ চ্যাম্পিয়নশিপের আগে এই ম্যাচ তিনটি গুরুত্বপূর্ণ জেমি ডে’র দলের জন্য। তাই ফল যাই হোক, ম্যাচ তিনটি খেলাকেই বেশি গুরত্ব দিচ্ছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

শনিবার বাফুফে সভাপতি বলেছেন, ‘জিতব বা হারব। জানি, হারলে সমালোচনা হবে। হোক। ওই ভয়ে আমি তো ফুটবলকে পিছিয়ে দিতে পারব না। আমি শক্তিশালী দলের বিপক্ষেই খেলব। আমি ভাল ফলের চেষ্টা করব। এতেই দলের ট্রেনিং হবে। যে দলটি নিয়ে আমরা সাফে যাব। সাফের আগে এই দলের সঙ্গে খেলে নিজেদের অবস্থান বুঝতে পারব।’

বাংলাদেশ কিরগিজস্তান গিয়ে ৫ সেপ্টেম্বর ফিলিস্তিনের বিপক্ষে, ৭ সেপ্টেম্বর কিরগিজস্তানের বিপক্ষে এবং ৯ সেপ্টেম্বর কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent