মেসির বর্তমান-শৈশব মিলে একাকার, হারলো না কেউই

প্রাক মৌসুম প্রস্তুতি। এই ম্যাচটি বড় কিছু নয়। কিন্তু ইন্টার মিয়ামির সঙ্গে নিওয়েলস ওল্ড বয়েজের লড়াইটা যে ভীষণ গুরুত্ববহ হয়ে উঠলো লিওনেল মেসির কারণে!

নিউওয়েলস ওল্ড বয়েজ মেসির শৈশবের ক্লাব। আর্জেন্টিনার রোজারিওতে জন্ম নেওয়া মেসির বলতে গেলে এই ক্লাব দিয়েই ফুটবলে হাতে খড়ি।

আট বছর বয়সে ওল্ড বয়েজ ক্লাবে খেলা সেই ছোট্ট মেসিই এখন বিশ্ব ফুটবলের মহানায়ক। ফুটবলের প্রায় সব অর্জন হাতে নিয়ে এখন খেলছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে।

ফ্লোরিডায় মেসির শৈশবের ক্লাবের সঙ্গে বর্তমান ক্লাবের প্রীতি ম্যাচ ঘিরে দর্শক আগ্রহ ছিল তুঙ্গে। আবেগাক্রান্ত হয়ে এক পাগল ভক্ত তো মাঠেও ঢুকে পড়েছিলেন। যদিও তাকে মেসির কাছে ঘেঁষতে দেননি নিরাপত্তারক্ষীরা। ভালোভাবেই শেষ হয়েছে ম্যাচটি।

বহুল প্রতীক্ষিত এ লড়াইয়ে হারেনি মেসির দুই ক্লাবের কোনোটিই। ১-১ ব্যবধানে ম্যাচ হয়েছে ড্র। তবে জয়-হার ছাপিয়ে মেসির পুর্নমিলনীই বড় ছিল এই ম্যাচে। ম্যাচ শেষে মেসিকে জড়িয়ে ধরতে দেখা যায় ওল্ড বয়েজের কয়েকজন খেলোয়াড়কে।

চোটের কারণে মেসি অবশ্য এই ম্যাচে খেলবেন কিনা, তা নিয়েই শঙ্কা ছিল। তবে শুরুর একাদশেই দেখা যায় আর্জেন্টাইন খুদেরাজকে। স্টেডিয়ামের টানেল দিয়ে দলের সঙ্গে মেসি মাঠে নামামাত্র করতালিতে আকাশ বাতাস ভারি করে তোলেন দুই দলের সমর্থকেরা।

মেসি খেলেছেন ৬০ মিনিট পর্যন্ত। বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও অবশ্য গোল করতে পারেননি। মিয়ামি গোল পায় মেসি উঠে যাওয়ার পর মিনিট চারেক পর। শানিডের বরগেলিন এগিয়ে নেন দলকে। তবে ৮৩ মিনিটে সমতা ফেরান ওল্ড বয়েজের ফ্রাঙ্কো মার্টিন দিয়াজ।সূত্র: জাগোনিউজ২৪.কম

এটি ছিল এমএলএস প্রাক মৌসুমে ইন্টার মিয়ামির সর্বশেষ ম্যাচ। মৌসুমের প্রস্তুতি পর্বে মোট ৭টি ম্যাচ খেলে ৪টিতেই হেরেছে মেসির দল, ড্র করেছে দুটি, জয় অপরটিতে।
আগামী বুধবার মেজর লিগ সকারের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে রিয়েল সল্ট লেকের মুখোমুখি হবে ইন্টার মিয়ামি।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent