বার্সায় মেসির জার্সি পেলেন ব্রাজিলিয়ান

৩৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে লা লিগার ক্লাব বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ব্রাজিলের তরুণ ফুটবলার ভিটর রকি ফেরেইরা। এবার ক্যাম্প ন্যুতে নতুন জার্সিও পেয়েছেন ১৮ বছর বয়সী এই ব্রাজিলিয়ান। তাকে আজেন্টাইন তারকা লিওনেল মেসির ১৯ নম্বর জার্সি দিয়েছে বার্সেলোনা।

তবে ক্লাবের ইচ্ছায় নয়; কর্তৃপক্ষকে অনুরোধ করেই জার্সিটি নিয়েছেন ভিটর। কারণ, তিনি যে মেসিভক্ত। তাই মেসির দেখানো পথই অনুসরণ করছেন তরুণ ব্রাজিলিয়ান। বার্সেলোনায় শুরুর দিকে দুটি মৌসুমে ১৯ নম্বর জার্সি পরে খেলেছেন মেসি। এছাড়া আর্জেন্টিনার জাতীয় দলের হয়েও শুরুর দিকে মেসির জার্সি নম্বর ছিল ১৯। যে কারণে চলতি মৌসুমের বাকি ম্যাচগুলো এই ১৯ নম্বর জার্সি পরেই খেলবেন ভিটর।

তবে ২০০৮ সালে ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনিও বার্সেলোনা ছেড়ে এসি মিলানে চলে যাওয়ার পর থেকে ১০ নম্বর জার্সি পান মেসি।

বার্সেলোনার হয়ে সবশেষ ১৯ নম্বর জার্সি পরেছিলেন ফ্রাঙ্ক কেসি। সম্প্রতি সময়ে স্প্যানিশ জায়ান্টের হয়ে এই জার্সিটি আরও পরেছেন ফেরেন টরেস, সার্জিও অ্যাগুয়েরো এবং মার্টিন ব্রেইথওয়েট।

বার্সেলোনায় যোগ দেওয়া ভিটর ইতিমধ্যেই দলের সঙ্গে অনুশীলনে নেমেছেন। ২০২৪ সালের প্রথম ম্যাচেই দলে অভিষেক হতে পারে তার। কাতালনিয়ান ক্লাবটি আগামীকাল বৃহস্পতিবার রাত ২ টা ৩০ মিনিটে বছরের প্রথম ম্যাচ খেলতে লাস পালমাসের বিপক্ষে মাঠে নামবে।

বর্তমানে লা লিগার পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে বার্সেলোনা। ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ৩৮। ৪৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।জাগোনিউজ

Rent for add

সর্বশেষ নিউজ

for rent