রহমতগঞ্জ-পুলিশ পয়েন্ট ভাগাভাগি

উদ্বোধনী ম্যাচে ফর্টিসকে হারিয়ে কিংসের শুভ সূচনা

বসুন্ধরা ফেডারেশন কাপ ফুটবল টুর্নামেন্ট আজ ২৬ ডিসেম্বর মঙ্গলবার থেকে মাঠে গড়িয়েছে। উদ্বোধনী দিনে বসুন্ধরা কিংস ফর্টিজ ফুটবল ক্লাবকে হারিয়ে শুভ সূচনা করেছে। তবে অপর ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব পরস্পরের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছে।

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও স্বাধীনতা কাপ বিজয়ী বসুন্ধরা কিংস আজ বসুন্ধরা ফেডারেশন কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ১-০ গোলে ফর্টিজ ফুটবল ক্লাবকে পরাজিত করে। ১১ মিনিটে একমাত্র জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন।

এদিকে অপর ম্যাচে মুন্সীগঞ্জ বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ২-২ গোলে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সঙ্গে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে। রহমতগঞ্জ দুই বার পিছিয়ে পড়েও সমতা নিয়ে ম্যাচ শেষ করে। ১৮ মিনিটে সাহেদ মিয়া পুলিশকে লিড এনে দেন। ৪১ মিনিটে রহমতগঞ্জ কর্নার থেকে হেড করে কনি সমতা আনেন। ৬৭ মিনিটে গার্সিয়ার গোলে আবার লিড নেয় পুলিশ। সেই লিড অবশ্য দশ মিনিটের বেশি সময় টেকেনি। ৭৬ মিনিটে বোয়াটেং পেনাল্টি থেকে ম্যাচে পুনরায় সমতা আনেন রহমতগঞ্জ।

ফেডারেশন কাপ সপ্তাহে একদিন মঙ্গলবার অনুষ্ঠিত হয়। নির্বাচনের কারণে দুই সপ্তাহ বিরতি দিয়ে ফেডারেশন কাপের পরবর্তী ম্যাচ হবে আগামী ১৬ জানুয়ারি।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent