শৈশবের ক্লাব নিউওয়েলসের সঙ্গে প্রীতি ম্যাচ খেলবেন মেসি

ছোটবেলার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে ফেব্রুয়ারিতে প্রাক মৌসুম প্রীতি ম্যাচে অংশ নিবে লিওনেল মেসির ইন্টার মিয়ামি।
মেজর লিগ সকার ক্লাব মিয়ামি জানিয়েছে আগামী বছরের ১৫ ফেব্রুয়ারি ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে আর্জেন্টাইন ক্লাব নিউওয়েলসকে আতিথ্য দিবে।

আর্জেন্টাইন শহর রোজারিও ভিত্তিকক্লাব নিউওয়েলস। এই শহরেই মেসির জন্ম ও বেড়ে ওঠা। ১৩ বছর বয়সে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনায় পাড়ি জমানোর আগে নিউওয়েলস যুব দলের হয়ে খেলেছেন মেসি।

ইন্টার মিয়ামির কোচ জেরার্ডো টাটা মার্টিনোও এই ক্লাবের হয়ে খেলেছেন। ২০১২ সালে নিউওয়েলসের কোচ হিসেবে নিয়োগ পাবার আগে তিন মেয়াদে ক্লাবের হয়ে খেলেছেন।

মার্টিনো বলেছেন, ‘মিয়ামিতে আমাদের মাঠে প্রিয় নিউওয়েলসকে স্বাগত জানাতে আমি মুখিয়ে আছি। সত্যিই আমি আনন্দিত। এটি একটি বিশেষ ম্যাচ, কার নিউওয়েলস ওল্ড বয়েজ আমার কাছে অন্যরকম এক অনুভূতির নাম। একই সাথে নতুন মৌসুমের আগে নিজেদের প্রস্তুতি ঝালাই করারও একটি সুযোগ আসছে।’

মিয়ামির জন্য ব্যস্ত প্রাক-মৌসুমে নিউওয়েলসের বিপক্ষে ম্যাচটি নতুন করে সংযোজিত হলো। আগামী ১৯ জানুয়ারি সান সালভাদোরে এল সালভাদোর জাতীয় দলের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রাক মৌসুম প্রস্তুতি শুরু করতে যাচ্ছে মিয়ামি।

এরপর মেসির দল সৌদি আরবে দুটি ম্যাচ খেলবে। এর মধ্যে একটি ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল নাসরের বিপক্ষে। সেখান থেকে হংকং ও টোকিওতে যাবে প্রস্তুতি ম্যাচ খেলতে।বাসস।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent