পগবার ডোপিং শুনানী ১৮ জানুয়ারি

আগামী ১৮ জানুয়ারি ইতালির এন্টি-ডোপিং (এনএডিও) ট্রাইব্যুনালে শুনানীর মুখোমুখি হতে হবে পল পগবাকে। এ বছরের শুরুতে নিষিদ্ধ ঔষুধ টেস্টোস্টেরন গ্রহণের অভিযোগ প্রমাণিত হওয়ায় পগবাকে ট্রাইব্যুনালের মুখোমুখি হতে হচ্ছে। ইতালিয়ান গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে এ কথা বলা হয়েছে।

জুভেন্টাস ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই মিডফিল্ডার রোমে এনএডিও’র ট্রাইব্যুনালে যাবার পর সম্ভাব্য বড় ধরনের নিষেধাজ্ঞার মধ্যে পড়তে পারেন বলে ধারণা করা হচ্ছে। ট্রাইব্যুনাল কিংবা পগবার প্রতিনিধি কেউই অবশ্য নিশ্চিত করে শুনানীর তারিখ নিয়ে কিছু জানাননি।

গত সপ্তাহে এন্টি ডোপিং প্রসিকিউটর ৩০ বছর বয়সী পগবাবে ডেকে পাঠিয়েছিেেলন। সেপ্টেম্বরে প্রাথমিকভাবে তাকে নিষিদ্ধ করা হলেও এই নিষেধাজ্ঞা তিন থেকে চার বছর পর্যন্ত বাড়তে পারে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

যদিও ইচ্ছাকৃতভাবে তিনি ঐ ঔষুধ গ্রহণ করেননি, এমন প্রমাণ করতে পারলে পগবার অনুরোধে শাস্তির পরিমান অর্ধেকে নেমে আসতে পারে। এমনকি এটাও যদিও প্রমাণ হয় যখন তিনি ঔষুধ গ্রহণ করেছিলেন তখন কোন ধরনের প্রতিযোগিতা ছিল না, কিংবা তিনি তার পারফরমেন্স বৃদ্ধির জন্য কিছু করেননি তাহলেও বেঁচে যেতে পারেন পগবা।

গত মাসে তার প্রতিনিধি জানিয়েছিলেন ফুড সাপ্লিমেন্ট হিসেবে যুক্তরাষ্ট্রের এক চিকিৎসকের পরামর্শে পগবা টেস্টোস্টেরন গ্রহণ করেছিলেন। বাসস।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent