লেন্সের জালে ৬ গোল দিয়ে নকআউট পর্বে আর্সেনাল

দাপুটে জয় নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল নিশ্চিত করেছে আর্সেনাল। গতকাল অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের ম্যাচে লেন্সকে ৬-০ গোলে হারিয়েছে তারা। এই সময় মাত্র ১৪ মিনিটের ব্যবধানে প্রতিপক্ষের জালে ৪ গোল করে গানাররা। বাসস।

নকআউট পর্ব নিশ্চিতের জন্য মাইকেল আর্তেতার শিষ্যদের মাত্র এক পয়েন্টের প্রয়োজন ছিল। তবে এমিরেটস স্টেডিয়ামে অনুষ্ঠিত মঙ্গলবারের ম্যাচে সেই লক্ষ্যের কথা না ভেবে ফরাসি প্রতিপক্ষকে একেবাইরে দুমড়ে মুচড়ে দিয়েছে স্বাগতিক প্রিমিয়ার লিগ জায়ান্টরা।

ম্যাচের প্রথম ২৭ মিনিটের মধ্যেই আর্সেনালের হয়ে গোল করেছেন কাই হাভার্টজ, গাব্রিয়েল জেসুস, বুকায়ো সাকা এবং গাব্রিয়েল মার্টিনেলি।

বিরতিতে যাবার আগমুহূর্তে স্বাগতিকদের হয়ে পঞ্চম গোলটি করেছেন মার্টিন ওডেগার্ড। আর ম্যাচের শেষভাগে পেনাল্টি থেকে গোল করে চলতি মৌসুমে গানারদের সবচেয়ে বড় জয়টি নিশ্চিত করেন জর্জিনহো। এটি ছিল আর্সেনালের হয়ে তার প্রথম গোল।

এই জয়ে এক ম্যাচ হাতে রেখেই গ্রুপের শীর্ষ দল হিসেবে শেষ ষেলা নিশ্চিত করেছে আর্সেনাল। গ্রুপের দ্বিতীয় অবস্থানে থাকা পিএসভি আইন্দোভেনের চেয়ে চার পয়েন্টে এগিয়ে রয়েছে আর্তেতার শিষ্যরা।

লেন্স হেরে যাওয়ায় এবং বুধবার অনুষ্ঠিত লিগের আরেক ম্যাচে সেভিয়ার বিপক্ষে জয় পাওয়া আইন্দোভেনও দ্বিতীয় দল হিসেবে এই গ্রুপ থেকে শেষ ষোল নিশ্চিত করেছে। গ্রুপ সেরা হিসেবে নকআউট নিশ্চত হওয়ায় দ্বিতীয় লেগে হোম ম্যাচ আয়োজনের সুবিধা পাবে আর্সেনাল।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent