আর্জেন্টিনা থেকে ফিরে ক্যাম্পে জামাল

আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দ্য মায়োতে একটি ম্যাচ খেলে ঢাকায় ফিরেছেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

তিনি আজ (বুধবার) সকালে ঢাকায় পৌঁছে উঠেছেন উত্তরার নিজের বাসায়। বিকেলে ফিরবেন জাতীয় দলের ক্যাম্পে।

জাতীয় ফুটবল দলের সহকারী কোচ হাসান আল মামুন জাগো নিউজকে বলেছেন, ‘জামাল ভূঁইয়া বিমানবন্দর থেকে বাসায় গেছেন। যেহেতু আজ কোন অনুশীলন নেই, তাই জামাল বলেছেন একটু বিশ্রাম নিয়ে বিকেল চারটার দিকে হোটেলে উঠবেন। আগামীকাল বিকেলে আমাদের অনুশীলন আছে।’

জামাল ভূঁইয়া ২৭ আগস্ট তার নতুন ক্লাব সোল দ্য মায়োর হয়ে প্রথম ম্যাচ খেলেছেন। তিনি গোল করেছেন, তার দল ম্যাচ জিতেছে ২-১ ব্যবধানে।

আগামী ৪ ও ৭ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে দুটি ফিফা প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এই ম্যাচ দুটি সামনে রেখে কোচ হ্যাভিয়ের ক্যাবরেরার দলের অনুশীলন শুরু হয়েছে ২০ আগস্ট। আফগানিস্তানের বিপক্ষে ক্যাম্পের জন্য ৩২ জন ফুটবলার ডেকেছিলেন কোচ। বিকেলে জামাল ভূঁইয়া যোগ দেওয়ার পর পূর্ণতা পাবে ক্যাম্প।

আফগানিস্তানের বিরুদ্ধে খেলে আবার আর্জেন্টিনা যাবেন জামাল ভূঁইয়া। তিনি আগেই জানিয়ে দিয়েছেন, এশিয়ান গেমসের দলে থাকতে পারবেন না। যে কারণে জামালসহ তিনজন ফুটবলারের বিকল্প অন্তর্ভুক্তির জন্য বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কাছে নাম পাঠিয়েছে বাফুফে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent