আল নাসরে ম্যানসিটির লাপোর্তা

প্রিমিয়ার লিগ ছেড়ে সৌদি আরবের আল নাসরে যোগ দিয়েছেন ম্যানচেস্টার সিটির ডিফেন্ডার আইমেরিক লাপোর্তা। ২৩ মিলিয়ন পাউন্ডে বৃহস্পতিবার ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বলে গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে।

ক্যারিয়ারে সিটির হয়ে ১২টি শীর্ষ ট্রফি জয়ের স্বাদ পেয়েছেন স্প্যানিশ এই সেন্টার ব্যাক। তবে ট্রেবল জয়ী গত মৌসুমটিতে সিটিতে খুব একটা গুরুত্ব পাননি তিনি। মৌসুমের শেষভাগে ক্রোয়েশীয় ডিফেন্ডার জোসকো গাভারডিওল সিটিতে যোগ দেয়ায় দলের মধ্যে নিয়মিত হবার সুযোগ আরো কমে গেছে লাপোর্তার।

লোভনীয় অর্থে সৌদি আরবে পাড়ি জমানো তারকাদের তালিকায় নতুন করে যুক্ত হলেন সিটির ২৯ বছর বয়সী এ তারকা। ২০১৮ সালের জানুয়ারিতে ক্লাবের তৎকালিন রেকর্ড ৫৭ মিলিয়ন পাউন্ডে অ্যাথলেটিক বিলবাও থেকে যোগ দানের পর এ পর্যন্ত সিটির হয়ে ১৮০টি ম্যাচ খেলেছেন তিনি।

লাপোর্তা বলেন, ‘সর্বশেষ ছয়টি মৌসুম আমি সিটির প্রতিনিধিত্ব করতে পেরে গর্বিত। প্রথম যখন যোগদানের তখন ট্রফি জয়ের সম্ভাবনা নিয়ে উন্মুখ ছিলাম। যাই হোক আমরা ঐক্যবদ্ধ হয়ে যে সফলতা অর্জন করেছি তা আমি কল্পনায়ও ভাবিনি। এজন্য আমি কোচ, সতীর্থ এবং ম্যানচেস্টার সিটির বিশাল সমর্থকগোষ্ঠিকে ধন্যবাদ জানাচ্ছি।’

এখন আল নাসরের সঙ্গে সৌদি প্রো লিগে খেলবেন লাপোর্তা। যেখানে আগেই যোগ দিয়েছেন পর্তুগাল সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো এবং সাদিও মানে। -বাসস 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent