ব্রাজিলিয়ান ভিটোরকে ৬০০ কোটি টাকায় নিচ্ছে বার্সা

তরুণ ফরোয়ার্ড ভিটোর রকিকে ব্রাজিলিয়ান ক্লাব অ্যাথলেটিকো প্যারানায়েন্স থেকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। স্প্যানিশ চ্যাম্পিয়ন ক্লাব সূত্র এই ঘোষণা দিয়েছে।

১৮ বছর বয়সী এই ব্রাজিলিয়ান তরুণ ২০২৪-২৫ মৌসুমের শুরুতে বার্সেলোনায় যোগ দিবেন। ২০৩১ সাল পর্যন্ত তার সাথে চুক্তি হয়েছে কাতালান জায়ান্টদের। এক বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে রকির রিলিজ ক্লজ ধরা হয়েছে ৫০০ মিলিয়ন ইউরো।

স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টেও সূত্র ধরে জানা গেছে ৩০ মিলিয়ন ইউরোতে রকির সাথে চুক্তি হয়েছে বার্সেলোনার। সাথে আরো ৩১ মিলিয়ন ইউরো সম্ভাব্য বাড়তি আয় হতে পারে।

এবারের গ্রীষ্মে ফ্রি-ট্রান্সফার সুবিধায় বার্সেলোনা দলে নিয়েছে ইকে গুনডোগান ও ইনিগো মার্টিনেজকে। বার্সেলোনা এখনো আর্থিক সমস্যা নিয়ে কঠিন পরিস্থিতিতে রয়েছে। ট্রান্সফার সংক্রান্ত লা লিগার আইনানুযায়ী বার্সেলোনা নতুন খেলোয়াড় দলে নিতে আর মাত্র ৫০ শতাংশ অর্থ ব্যয় করতে পারবে।

ব্রাজিলিয়ান ফুটবলের অন্যতম সম্ভাবনাময় তরুণ হিসেবে ইতোমধ্যেই রকি আলোচনায় এসেছে। গত ছয় ম্যাচে তিনি ছয় গোল করেছেন।

মার্চে মরক্কোর বিরুদ্ধে প্রীতি ম্যাচে ব্রাজিলিয়ান জাতীয় দলের হয়ে তার অভিষেক হয়েছে। মধ্যমাঠ থেকে শুরু করে আক্রমণভাগে অনেকটা জায়গা জুড়েই তার খেলার দক্ষতা রয়েছে।

এ বছরের শুরুতে দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে ছয় গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন রকি।

অধিনায়ক সার্জিও বুসকেটসের স্থানে মধ্যমাঠে এখনো একজন খেলোয়াড়ের সন্ধানে রয়েছে বার্সেলোনা। গত মৌসুমের পর বার্সা ছেড়ে ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন বুসকেটস। -বাসস 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent