জুভেন্টাসকে হারিয়ে ফাইনালে ইন্টার মিলান

টানা দ্বিতীয়বারের মতো কোপা ইতালিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ইন্টার মিলান। বুধবার রাতে সেমিফাইনালের দ্বিতীয় লেগে ইন্টার মিলান ১-০ গোলে হারিয়েছে সর্বশেষ তিন আসরে ফাইনাল খেলা জুভেন্টাসকে। প্রথম লেগ ১-১ গোলে ড্র হয়েছিল। দুই লেগ মিলিয়ে ২-১ গোলে এগিয়ে থেকে ফাইনালে উঠলো ইন্টার মিলান।

সান সিরোয়তে ম্যাচের শুরু থেকেই সমানতালে লড়তে থাকে ইন্টার মিলান ও জুভেন্টাস। ১৫ মিনিটে গোলের আনন্দে নেচে উঠে ইন্টার মিলান। নিকোলো বারেলা পাস থেকে বল পেয়ে জুভেন্টাসের বক্সের ভেতর থেকে বাঁ-পায়ের শটে গোল করেন ফেডেরিকো ডিমারকো (১-০)।

২১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ হারায় ইন্টার মিলান। লটারো মার্টিনেজের শট জুভেন্টাসের বার ঘেষে চলে যায়। শেষ পর্যন্ত ১-০ গোলে ম্যাচের প্রথমার্ধ শেষ করে ইন্টার মিলান।

দ্বিতীয়ার্ধে লিড ধরে রাখতেই বেশি মনোযোগী ছিল ইন্টার মিলান। তবে জুভেন্টাসও বেশ কয়েকবার আক্রমণ করেছে তবে সফল হয়নি। শেষ পর্যন্ত হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় জুভেন্টাসকে। ১-০ গোলের জয়ে ফাইনাল নিশ্চিত করে ইন্টার মিলান। সেই সাথে জুভেন্টাসের কাছে হারের বৃত্ত ভাঙ্গতে পারে ইন্টার মিলান।

এর আগে এ টুর্নামেন্টে সেমিফাইনালে পাঁচবার জুভেন্টাসের কাছে হেরেছিল ইন্টার মিলান। আসরের অন্য সেমিফাইনালের দ্বিতীয় লেগে বৃহস্পতিবার মুখোমুখি হয় ফিওরেন্তিনা ও ক্রিমোনেসে।

আগামী ২৪ মে অনুষ্ঠিত হবে ফাইনাল। -বাসস 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent