বান্ধবীর সঙ্গে ছবি দিয়ে নতুন সুখবর শোনালেন নেইমার

ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে নেইমার। যে কারণে জাতীয় দল কিংবা ক্লাব- কোথাও সংবাদের শিরোনামে নেই এই ব্রাজিল তারকা। তবে খেলার মাঠের সংবাদের শিরোনামে না থাকলেও অন্য খবরের শিরোনাম হলেন তিনি। এবার বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করে নেইমার জানালেন নতুন এক সুখবর।

দ্বিতীয়বার বাবা হবেন পিএসজির এই ব্রাজিলিয়ান তারকা। বুধবার সোশ্যাল মিডিয়ায় বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। জানালেন তার বান্ধবী অন্তঃসত্ত্বা। এর আগে একটি ছেলে রয়েছে নেইমারের। দাভি লুকা নামে তার সেই ছেলের বয়স এখন ১১ বছর।

নেইমার এবং তার বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি দু’জনই একে অপরকে ট্যাগ করে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। ইনস্টাগ্রামের সেই পোস্টে নেইমার লিখেছেন, ‘আমরা তোমার কথা ভেবেছি। তোমাকে পৃথিবীতে নিয়ে আসার পরিকল্পনা করেছি। আমাদের ভালবাসা সম্পূর্ণ হবে তুমি এলে। আমাদের জীবন আনন্দে ভরে যাবে। তুমি খুব সুন্দর একটা পরিবারে আসতে চলেছ। সেখানে তোমার ভাই, দাদা-দাদি, আঙ্কেল-আন্টিরা রয়েছে। তারা এখনই তোমায় ভালবাসতে শুরু করে দিয়েছে। তাড়াতাড়ি এস, আমরা অপেক্ষা করছি।’

নেইমারের প্রথম সন্তান দাভির মা ক্যারোলিনা দান্তাস। তিনি নেইমারের সাবেক বান্ধবী। ব্রুনার সঙ্গে নেমারের সম্পর্ক ২০২১ সাল থেকে। যদিও ২০২২ সালের জানুয়ারি মাসের আগে তারা সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। ওই বছরই তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে শোনা যায়। পরে যদিও তা মিটে যায়।

এবার সোশ্যাল মিডিয়ায় দু’জন একসঙ্গে ছবি পোস্ট করলেন। ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে দু’জনেই সাদা জামা পরে রয়েছেন। সে সঙ্গে দেখা যাচ্ছে ব্রুনার পেটে চুম্বন করছেন নেইমার।  সূত্র : জাগোনিউজ২৪.কম

Rent for add

সর্বশেষ নিউজ

for rent