স্বাধীনতা কাপ

জয়ে মৌসুম শুরু আবাহনীর


দুইবারের চ্যাম্পিয়ন আবাহনী জয় দিয়ে মৌসুম শুরু করেছে। আজ (শুক্রবার) শুরু হওয়া মৌসুমের প্রথম টুর্নামেন্ট স্বাধীনতা কাপ ফুটবলের উদ্বোধনী দিনে আবাহনী ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ বিমানবাহিনীকে। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে প্রথমার্ধেই আবাহনী ম্যাচটি নিজেদের করে নেয়।

১১ মিনিটে পেনাল্টি থেকে অভিজ্ঞ স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবন গোল করে দলকে লিড এনে দেন। ৩৬ মিনিটে রবিউল হাসান ব্যবধান দ্বিগুণ করেন। দ্বিতীয়ার্ধে গোল আর বাড়াতে পারেনি দিয়েগো আন্দ্রেস ক্রুসিয়ানির দল। তারপরও সহজ জয়ে স্বস্তিতেই মৌসুম শুরু করলো গতবার কোনো ট্রফি না পাওয়া দলটি।

মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ২-০ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। ২৩ মিনিটে কিরগিজস্তানের মিডফিল্ডার মানাস কারিপভ গোল করে এগিয়ে দেন দলকে। ৬৭ মিনিটে কলোম্বিয়ান ফরোয়ার্ড এডিস হরাসিও গারসিয়া ব্যবধান দ্বিগুণ করেন।

সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্রের মৌসুমের প্রথম ম্যাচেই হোঁচট খেয়েছে। রাজধানীর বসুন্ধরা কিংস অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচ তাদের গোলশূন্য রুখে দিয়েছে পুরনো ঢাকার ক্লাব রহমতগঞ্জ।

শনিবার মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও সর্বাধিক তিনবারের চ্যাম্পিয়ন মোহামেডান। কিংস অ্যারেনায় দুপুর আড়াইটায় মোহামেডানের প্রতিপক্ষ বাংলাদেশ সেনাবাহিনী ও সন্ধ্যা ৬ টায় বসুন্ধরা কিংসের প্রতিপক্ষ বাংলাদেশ নৌবাহিনী।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent