নাটোরের সিংড়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

নাটোর জেলার সিংড়া উপজেলায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন জাতীয় ক্রীড়া পরিষদ নির্মাণ কাজ বাস্তবায়ন করছে। সোমবার উপজেলার শেরকোলে নির্মাণ কাজের নাম ফলক উন্মোচন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহর ও গ্রামের ব্যবধান ঘুচাতে ‘আমার গ্রাম আমার শহর’ কর্মসূচি বাস্তবায়ন করছেন। এর ফলে শহরের সকল সুবিধা গ্রামে বসে পাওয়া যাচ্ছে। দেশের সকল উপজেলায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নির্মাণ কাজ পর্যায়ক্রমে সম্পন্ন করা হচ্ছে। এসব ষ্টেডিয়ামে খেলাধুলায় অংশগ্রহণ করে মানুষের শারীরিক ও মানসিক প্রশান্তি অর্জন করা সম্ভব হবে।

আগামী ৫ আগস্ট দেশে প্রথমবারের মতো বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষা বৃত্তি প্রবর্তন করা হবে জানিয়ে প্রতিমন্ত্রী আরো বলেন, শিক্ষার পর্যায় ভেদে এই বৃত্তির পরিমাণ হবে মাসিক এক থেকে ২ হাজার টাকা।

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক বলেন, চলনবিল অধ্যুষিত সিংড়াকে একটি মানবিক জনপদ হিসেবে তৈরি করা হচ্ছে। আধুনিক সকল সুবিধা এই জনপদে নিশ্চিত করা হচ্ছে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক নিঙ্গুইন উচ্চ বিদ্যালয় মাঠে চলনবিল ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন। এর আগে ফয়েজ উদ্দিন আহমেদ্ ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ কাজেরও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent