খেলোয়াড়রা কাল বাফুফে সভাপতির সেই ঘোষিত বোনাস পাচ্ছেন

লেবাননের বিপক্ষে হার দিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ শুরুর পর সেমিফাইনালে যাওয়ার জন্য মালদ্বীপ ও ভুটানের বিপক্ষে ম্যাচ দুটি মহাগুরুত্বপূর্ণ ছিল বাংলাদেশের জন্য। বিশেষ করে মালদ্বীপকে না হারাতে পারলে বাংলাদেশকে হয়তো আরেকটি সাফের গ্রুপপর্ব থেকে বিদায় নিতে হতো।

গ্রুপের দুই ম্যাচ হাতে থাকা অবস্থায় বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন ঢাকা থেকে বেঙ্গালুরুতে দলের ম্যানেজার আমের খানের মাধ্যমে জামাল ভূঁইয়াদের কাছে বার্তা পাঠিয়েছিলেন, সেমিফাইনালে উঠলে তাদের ৫০ লাখ টাকা বোনাস দেওয়া হবে। বাংলাদেশ শেষ দুই ম্যাচে মালদ্বীপ ও ভুটানকে হারিয়ে ১৪ বছর পর উঠেছিল সাফের সেমিফাইনালে।

বাফুফে সভাপতির ঘোষিত সেই বোনাসের অর্থ আগামীকাল (রোববার) হাতে পাচ্ছেন খেলোয়াড়রা। দুপুর ১২টায় বাফুফে ভবনে কাজী মো. সালাউদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবে সাফে অংশ নেওয়া ৩৪ সদস্যের দল। এই দলে ২৩ ফুটবলারের সঙ্গে কোচ ও অফিসিয়াল মিলে আছেন আরো ১১ জন।

ঘোষিত ৫০ লাখ টাকা দলের প্রত্যেক সদস্যকে সমানভাবে ভাগ করে দিচ্ছে বাফুফে। তাতে বাফুফেকে গুনতে হবে অতিরিক্ত ১ লাখ টাকা। ৩৪ জন সদস্যের প্রত্যেকে পাবেন দেড় লাখ টাকা করে

দুপুরে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন খেলোয়াড়দের সঙ্গে এ বছরের অন্যান্য কর্মসূচি নিয়ে কথা বলবেন এবং তাদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেবেন। খেলোয়াড়দের হাতে তুলে দেবেন বোনাসের অর্থের চেক।

২১ জুন থেকে ৪ জুলাই ভারতের বেঙ্গালুরুতে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ দুর্দান্ত দাপটে সেমিফাইনালে উঠেছিল। ফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশ পেয়েছিল কুয়েতকে। ১২০ মিনিট লড়াই করে বাংলাদেশ ১-০ গোলে হেরে বিদায় নিলেও অনেক দিন পর ফুটবলাররা মানুষের মন জয় করতে পেরেছেন। – সূত্র : জাগোনিউজ২৪.কম 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent