ড্র করলেই চ্যাম্পিয়ন সাবিনারা

বাংলাদেশ সেনাবাহিনীকে হারানোর পরই সাবিনা খাতুনদের নাসরিন স্পোর্টস একাডেমির লিগ চ্যাম্পিয়ন হওয়ার পথ মসৃণ হয়েছিল। আজ (শুক্রবার) কমলাপুর স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে ১১-০ গোলে হারিয়ে সাবিনারা শিরোপা নিশ্চিতই করে ফেলেছে এক প্রকার! সূত্র: ঢাকাপোস্ট.কম

নারী ফুটবল লিগে নয়টি দল। আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব ইতোমধ্যে নির্ধারিত আট ম্যাচ খেলেছে। যেখানে তাদের পয়েন্ট ১৯। এক ম্যাচ কম খেলা নাসরিনের পয়েন্টও ১৯। ২৮ মে সোমবার নাসরিন শেষ ম্যাচে ঢাকা রেঞ্জার্সের বিপক্ষে হারলে আতাউরের সমান ১৯ পয়েন্ট হবে। টুর্নামেন্টের বাইলজ অনুযায়ী তখন প্লে-অফ অনুষ্ঠিত হবে। নাসরিন ও রেঞ্জার্সের মধ্যে আকাশ-পাতাল পার্থক্য, ফলে সাবিনাদের হার হবে বড় আশ্চর্য। শিরোপা অর্জনের জন্য নাসরিনের শেষ ম্যাচে প্রয়োজন ড্র।

নারী ফুটবল লিগে নয় দল অংশগ্রহণ করলেও মানসম্পন্ন দল গড়েছে মাত্র ৪-৫টি। ফলে অনেক ম্যাচই হয় একপেশে। তেমনি আজ নাসরিন স্পোর্টস একাডেমি ফরাশগঞ্জকে গোলবন্যায় ভাসিয়েছে। অধিনায়ক সাবিনা ও সুমাইয়ার হ্যাটট্রিক এবং ঋতু পর্ণা চাকমা চার গোল করেন। অসুস্থতা কাটিয়ে মাঠে ফেরা সানজিদা করেছেন এক গোল।

জাতীয় দলের সাবেক কোচ গোলাম রব্বানী ছোটন বাংলাদেশ আর্মি দলের কোচ। তার কোচিংয়ে তরুণ দলটি লিগে ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। শেষ ম্যাচে জিতলে আতাউরের চেয়ে এক পয়েন্ট পেছন থেকে লিগ শেষ করবে আর্মি।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent