বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৬ ফুটবল দলকে ক্রীড়া মন্ত্রীর অভিনন্দন

নেপাল অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবলের ফাইনালে ভারতকে ট্রাইব্রেকারে ৩-২ গোলে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। বাংলাদেশ নারী ফুটবল দলের এই সাফল্যে বাংলাদেশ দলের খেলোয়াড়, কোচ, কর্মকর্তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান এমপি।

অভিনন্দন বার্তায় মন্ত্রী বলেন, সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার মধ্যে দিয়ে বয়সভিত্তিক নারী ফুটবলে বাংলাদেশ আরো একটি সাফল্য সৃষ্টি করলো।

পুরো টুর্নামেন্ট জুড়েই বাংলার স্বর্ণকন্যারা দারুণ খেলেছে। গত ম্যাচে তারা ৬-০ গোলে ভুটানকে উড়িয়ে দেয়। ফাইনালে তারা শক্তিশালী ভারতকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জনের মধ্যে দিয়ে আমাদের বাঘিনীরা তাদের সক্ষমতা আবারো প্রমাণ করেছে। নিঃসন্দেহে এটি দেশের নারী ফুটবলের ইতিহাসে এক অনন্য মাইলফলক। আমি বাংলাদেশ নারী ফুটবল দলের খেলোয়াড়, কোচ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানাই।

ক্রীড়াবান্ধব একইসাথে নারীবান্ধব প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ দিকনির্দেশনা ও সার্বিক পৃষ্ঠপোষকতায় বাংলাদেশের নারী ফুটবলাররা আজ কোটি বাঙালির স্বপ্ন ছুঁয়েছে। সবধরনের বাধা বিপত্তি অতিক্রম করে দক্ষিণ এশিয়ার নারী ফুটবলে বাংলাদেশ একের পর এক ইতিহাস রচনা করে চলেছে। আমি প্রধানমন্ত্রীর প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

উল্লেখ্য সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবলে নেপালকে ২-০, ভারতকে ৩-১ এবং ভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে বাংলার স্বর্ণকন্যারা আজ শিরোপা জয়ের লক্ষ্যে ভারতের বিপক্ষে মাঠে নামো। খেলাটি ১-১ গোলে ড্র হলে টাইব্রেকারে বাংলাদেশ ৩-২ গোলে ভারতকে হারিয়ে শিরোপা জয় করে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent