কখন অবসর নেবেন রোনালদো, যা বললেন জর্জিনা

২০০২ সাল থেকে শুরু করে ২০২৪ সাল, মেশিন কিন্তু চলছে নিজ গতিতেই। সেই গোলমেশিনের নাম ক্রিশ্চিয়ানো রোনালদো। বয়স যেন তার কাছে কেবলই একটি সংখ্যা। ফুটবল ক্যারিয়ারের ২২ বছরে নিজের বয়স এখন ৩৯। তবু তিনি অপ্রতিরোধ্য-দুর্দান্ত।

বয়সের খড়গ যেন রোনালদোকে থামাতে পারছে না। ২০২৩ সালের এত এত তরুণ ফুটবলার থাকলেও সবাইকে ছাড়িয়ে গেছেন রোনালদো। হয়েছেন সর্বোচ্চ গোলদাতা। সৌদি প্রো লিগে আল নাসরের হয়ে করেছেন ৫৩ গোল। ফিটনেসের দিক থেকেও কোনো ঘাটতি নেই তার।

রোনালদোর কাছে বয়সের সংখ্যাটা বড় কোনো কিছু না হলেও ভক্তদের জন্য তা ভাবনার বিষয়। তবে নিজের ক্যারিয়ার নিজে রোনালদো যে ভাবেন না, বিষয়টি তেমন নয়। নিজেও বুঝেন, তার সময় তো ফুরিয়ে আসছে দিনে দিনে। সেই অনুভূতি থেকেই হয়তো নিজের অবসরের বিষয়ে পরিবারের সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন রোনালদো।

রোনালদোর সেই আলোচনার প্রমাণ মিলেছে তার জীবনসঙ্গী জর্জিনা রদ্রিগেজের কথাতেই। ফ্রান্সের রাজধানী প্যারিসের ফ্যাশন শো-তে গিয়েছিলেন জর্জিনা। সেখানে রোনালদোর নাম লিখিত লাল রংয়ের লম্বা একটি ড্রেস পরেছিলেন এই অভিনেত্রী। সেই শো-তেই রোনালদোর অবসর নিয়ে মুখ খুলেছেন জর্জিনা।

কখন অবসরে নেবেন পর্তুগিজ তারকা রোনালদো, সেই দিনক্ষণেই বিষয়ে ইঙ্গিত দিয়েছেন জর্জিনা। সেখানে তিনি বলেছেন, ‘এক বছরের মধ্যে এটি (রোনালদোর ক্যারিয়ার) শেষ হবে। অথবা দুই বছরের মধ্যে। আমি জানি না।’

তবে জানা গেছে, ২০২৪ সালের ইউরোতে পর্তুগালের হয়ে খেলবেন রোনালদো। এই আসরে তার সামনে থাকছে, দ্বিতীয়বারের মতো ইউরোপসেরার শিরোপা জেতার সুযোগ। এরপর আল নাসরের সঙ্গে ২ বছরের চুক্তি শেষ হলে তবেই অবসরে যাবেন তিনি। ততক্ষণে সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকার বয়স হবে ৪০।জাগোনিউজ

Rent for add

সর্বশেষ নিউজ

for rent