২৯ ফেব্রুয়ারি আসছেন জামাল ভূঁইয়া

ডেনমার্ক প্রবাসী ফুটবলার জামাল ভূঁইয়া এখন বাংলাদেশ দলে মাঠে পূর্ণ সময়ের খেলোয়াড় নন। স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা জামালকে একাদশে নামিয়ে এখন গড়ে ৬০ মিনিট খেলান। তারপরও দলের সিনিয়র ও অভিজ্ঞ খেলোয়াড় হিসেবে কোচ তার ওপর আস্থা রাখছেন।সূত্র: জাগোনিউজ

আগামী ২১ ও ২৬ মার্চ ফিলিস্তিনের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচের জন্য কোচ ক্যাবরেরা প্রাথমিক দল ঘোষণা করবেন আগামী শনিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বের শেষ ম্যাচের পর। ২৬ থেকে ২৮ জন খেলোয়াড় তিনি ডাকতে পারেন সৌদি আরবে কন্ডিশনিং ক্যাম্পের জন্য। সেখানে আর্জেন্টিনার সোল দা মায়োতে খেলা জামাল ভূঁইয়া থাকবেন, তা একপ্রকার নিশ্চিত।

প্রশ্ন হচ্ছে জামাল ভূঁইয়া কি ঢাকায় এসে দলের সঙ্গে সৌদি আরব যাবেন, নাকি আর্জেন্টিনা থেকে সরাসরি সৌদি আরব গিয়ে অনুশীলন শুরু করবেন? বাফুফে সূত্রে জানা গেছে, জামাল ভূঁইয়া আর্জেন্টিনা থেকে আগামী ২৯ ফেব্রুয়ারি ঢাকায় আসবেন।

২ মার্চ প্রাথমিক দল নিয়ে হ্যাভিয়ের ক্যাবরেরা সৌদি আরব যাবেন। সেখান ১৭ মার্চ পর্যন্ত অনুশীলন করে দল নিয়ে চলে যাবেন কুয়েত। ২১ মার্চ কুয়েত সিটিতে ফিলিস্তিনের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলবে বাংলাদেশ। ফিরতি ম্যাচ ২৬ মার্চ ঢাকায়।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent