পয়েন্ট খোয়ালো, দলনেতাকেও হারালো

দ্বিতীয় ম্যাচে আবাহনীকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে ভালো কিছু করার আভাস দিয়েছিল ফর্টিস এফসি। সেই ভালোর ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি শীর্ষ ফুটবলের নতুন এই ক্লাবটি।

এরপর টানা চার ম্যাচে জয় নেই তাদের। বসুন্ধরা কিংসের কাছে হারের পর ড্রয়ের ধারায় আছে তারা। শনিবার রাজশাহীতে ব্রাদার্সের বিপক্ষে হারতেই বসেছিল দলটি। শেষ পর্যন্ত মাঠ ছাড়ে ২-২ গোলে ড্র করে। এটি ফর্টিসের টানা তৃতীয় ড্র।

নবম মিনিটে রাব্বি হোসেন রাহুলের গোলে এগিয়ে যায় ব্রাদার্স। ৪১ মিনিটে পাওয়া পেনাল্টি কাজে লাগিয়ে ফর্টিসকে ম্যাচে ফেরান গাম্বিয়ান পা ওমর বাবু। ৬৯ মিনিটে আবার লিড নেয় ব্রাদার্স। এবার গোলদাতা অভিজ্ঞ ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিল।

৭৭ মিনিট পর্যন্ত ২-১ গোলে এগিয়েছিল ব্রাদার্স। প্রথম জয়ের স্বপ্নও দেখছিল কমলা জার্সিধারীরা। কিন্তু জয়ের দেখা আর মেলেনি। ৭৪ মিনিটে ভ্যালারি গোল করে ফর্টিসকে হার থেকে বাঁচান। আর ফর্টিসকে রুখে ঝুলিতে তৃতীয় পয়েন্ট যোগ করলো আবার প্রিমিয়ার ফিরে আসা ব্রাদার্স ইউনিয়ন।

এ ম্যাচে পয়েন্ট হারানোর পাশাপাশি দলনেতাকেও হারিয়েছে ফর্টিস। ম্যাচের পর রেফারি ভুবন মোহন তরফদার লালকার্ড দেখিয়েছেন ফর্টিসের দলনেতা এবং ক্লাবটির সভাপতি শাহিন হাসানকে।

৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে ফর্টিস। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে সবার নিচে (১০ নম্বর) ব্রাদার্স ইউনিয়ন।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent