কিংস-মোহামেডান-আবাহনীর জয়

প্রথম দুই ম্যাচে জয়হীন ছিল আবাহনী। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে রহমতগঞ্জের বিপক্ষে ড্রয়ের পর হার ফর্টিস এফসির কাছে। শুক্রবার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ম্যাচটি ছিল অতি গুরুত্বপূর্ণ। আবাহনী কোনোমতে ১-০ গোলে জিতে ঘুরে দাঁড়িয়েছে।

একই দিনে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ব্রাদার্সকে ৫-১ গোলে হারিয়ে জয় ফিরেছে মোহামেডান।

দুই ম্যাচে ৫ পয়েন্ট হারানো আবাহনী এ ম্যাচেও পড়েছিল ঘোর সংশয়ে। একসময় আবাহনী হয়ে যায় ১০ জনের দল। ম্যাচ এগোচ্ছিল ড্রয়ের দিকে। সবাই ধরেই নিয়েছিলেন টানা ৩ ম্যাচে পয়েন্ট যাচ্ছিলো আবাহনী।

৮৯ মিনিটে জোনাথনের পাসে কর্নেলিয়াস স্টুয়ার্টের পা থেকে এসেছে প্রতীক্ষিত গোল। কর্নেলিয়াস স্টুয়ার্ট এর আগে শেখ জামালে খেলেছেন। নিজের সাবেক দলের বিপক্ষে গোল করে আজ তিনি আবাহনীকে চলমান প্রিমিয়ার লিগে প্রথম জয় এনে দেন। তিন ম্যাচে আবাহনীর পয়েন্ট ৪।

রাজশাহীতে মোহামেডানের বড় জয়ে জোড়া গোল করছেন মালির সোলেমান দিয়াবাতে ও নাইজেরিয়ান সানডে। অন্য গোলটি করেছেন মোজফফরভ। ব্রাদার্সের গোলটি করেছেন নয়ন।

নিজেদের তৃতীয় ম্যাচে বসুন্ধরা কিংস ৩-১ গোলে হারিয়েছে ফর্টিস এফসিকে। কিংসের গোল করেছেন রাকিব, ডরিয়েলটন ও রিমন হোসেন। ফর্টিসের গোল করেছেন কিংসের তারিক আত্মঘাতী।

টানা তিন ম্যাচ জিতে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বসুন্ধরা কিংস। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মোহামেডান।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent