বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের নতুন নামফলক

মতিঝিলস্থ বাফুফে ভবনের নিচতলায় স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের নামখচিত ফলক স্থাপন করা হয়েছিল ২০০৯ সালে ৪ জানুয়ারি। ভবনে ঢোকার আগে ডান পাশে ১৫ বছর পর আবার স্থাপন করা হয়েছে স্বাধীন বাংলা ফুটবল দলের নামফলক।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের বিকালে নতুন করে (বাংলা ও ইংরেজিতে) দুটি নামফলক উদ্বোধন করেন স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

কোচ ও ম্যানেজারসহ ৩৬ জনের তালিকা সম্বলিত এই ফলক স্থাপন করা হয়েছে। ফলক উদ্বোধনকালে স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের মধ্যে ম্যানেজার তানভীর মাজহারুল ইসলাম তান্না, খেলোয়াড় শেখ আশরাফ আলী, আমিনুল ইসলাম সুরুজ, মোহাম্মদ মোজাম্মেল হক, আবদুস সাত্তার, সুবাশ চন্দ্র সাহা, বাফুফে সদস্য মাহফুজা আক্তার কিরণ, সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষারসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাফুফে বিজয় দিবসে কেবল স্বাধীন বাংলা ফুটবল দলের নামফলকই স্থাপন করেনি, প্রতি বছরের মতো আয়োজন করেছিল প্রীতি ফুটবল ম্যাচও। লাল ও সবুজ দলে বিভক্ত হয়ে সাবেক ফুটবলাররা বাফুফে ভবন সংলগ্ন টার্ফে এই প্রীতি ম্যাচে অংশ নেন।

ম্যাচ ঘিরে বাফুফে টার্ফে সাবেক তারকা ফুটবলারদের মেলা বসেছিল। সাইফুল বারী টিটু, মামুন বাবু, আলফাজ আহমেদ, ইমতিয়াজ আহমেদ নকীব, নিজাম মজুমদার, আবু ফয়সাল, খন্দকার রকিব, মাসুদ রানা, আরিফুর রহমান পান্নু, সৈয়দ গোলাম জিলানী, মাহমুদুল হক লিটন, মিজানুর রহমান ডন, মাহবুব আলম পলোসহ আরো অনেকে এই ম্যাচে অংশ নিয়েছেন।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent