ব্রাজিলিয়ান মিগুয়েলের ম্যাজিকে বসুন্ধরা কিংসের নাটকীয় জয়

দশম মিনিটে গোল খেয়ে ৮০ মিনিট পর্যন্ত পিছিয়ে ছিল বসুন্ধরা কিংস। মালদ্বীপের মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব যখন জয়ের প্রস্তুতি নিচ্ছে, তখনই জোড়া চমক বসুন্ধরা কিংসের।

কিংস এরেনায় পিছিয়ে থাকা ম্যাচে শেষ পর্যন্ত নাটকীয়ভাবে ২-১ গোলে জিতেছে স্বাগতিকরা। এতে এএফসি কাপের নকআউট পর্বে ওঠার সম্ভাবনা আরো উজ্জ্বল হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের। জয়ের নায়ক ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগুয়েল।

ম্যাচের ধারার বিপরীতে গোল করে এগিয়ে গিয়েছিল মালদ্বীপের মাজিয়া। পিছিয়ে পড়া কিংস সাধ্যমতো চেষ্টা করছিল ম্যাচে ফিরতে। কিন্তু অতিথি দলটি তাদের সর্বশক্তি রক্ষণে নিয়োগ করলে বাংলাদেশের ক্লাবটির পক্ষে ম্যাচে ফেরা সম্ভব হচ্ছিল না।

তাহলে কি ঘরের মাঠে প্রথমবারের মতো ম্যাচ হেরে যাবে কিংস? দর্শক-সমর্থকদের মধ্যে যখন এই হতাশা ভর করছিল, ঠিক তখন ৮০ মিনিটে গোল করে গ্যালারিতে উচ্ছ্বাস ছড়িয়ে দেন উজবেকিস্তানের ডিফেন্ডার ববুরবেক।

বসুন্ধরা কিংস একের পর এক আক্রমণ করে ৫ মিনিট পরই আদায় করে নেয় জয়সূচক গোলটি। দুই ব্রাজিলিয়ান মিগুয়েল ও ডরিয়েলটনের বল আদান প্রদানের পর দুর্দান্ত ফিনিশিং মিগুয়েলের। ৮৮ মিনিটে বক্সের বাইরে থেকে দর্শনীয় শট নেন মিগুয়েল। বল বাতাসে ভেসে গোলরক্ষকের মাথারও ওপর দিয়ে আশ্রয় নেয় মালদ্বীপের জালে।

এ নিয়ে টানা চার ম্যাচে কিংস লিখলো দুর্দান্ত প্রত্যাবর্তনের গল্প। ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানটা ধরে রাখলো কিংস।

শেষ ম্যাচে ভারতের ওড়িশাকে হারাতে পারলেই প্রথমবারের মতো জোনাল সেমিফাইনালের প্লে-অফে খেলার সুযোগ পাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা

Rent for add

সর্বশেষ নিউজ

for rent