শুধু বোনাসই যোগ হচ্ছে, খেলোয়াড়রা বুঝে নেবেন কবে?

সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠে অর্ধকোটি টাকার বেশি বোনাস পেয়েছিল জাতীয় ফুটবল দল। মালদ্বীপকে হারিয়ে বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বে ওঠার পর জাতীয় ফুটবলকে ৬০ লাখ টাকা বোনাস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাফুফে।

দলের সদস্যরা এই বোনাসের টাকা এখনো বুঝে না পেলেও তাদের জন্য আরেকটি বোনাস দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বাফুফে। এবার জামাল ভূঁইয়ারা বোনাস পাচ্ছেন ঘরের মাঠে লেবাননকে ১-১ গোলে রুখে দেওয়ার কৃতিত্বের কারণে।

মালদ্বীপকে হারানোর পর খেলোয়াড়দের যে বোনাস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, তা কবে নাগাদ পাবেন ফুটবলাররা? বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেছেন, ‘দ্রুতই তাদের বোনাস দেওয়া হবে। ওদের তো আরো বোনাস দিতে হবে লেবাননের বিপক্ষে ড্র করায়।’

লেবাননের বিপক্ষে পয়েন্ট পেলে বোনাস দেওয়ার কি ঘোষণা ছিল? বাফুফে সভাপতির জবাব, ‘বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের সব ম্যাচের জন্য বোনাসের ঘোষণা আছে। কোনো ম্যাচ ড্র করলে দলের সদস্যরা পাবেন ৫০ হাজার টাকা করে এবং জিতলে ১ লাখ টাকা। সে ঘোষণা অনুযায়ী এখন দলের সদস্য সবাইকে ৫০ হাজার টাকা করে বোনাস দেওয়া হবে।’

বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের ৬ ম্যাচের মধ্যে দুটি হয়ে গেছে। ১৬ নভেম্বর প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৭-০ গোলে হারার পর মঙ্গলবার লেবাননের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে। বাকি ৪ ম্যাচ আগামী বছর মার্চ ও জুনে।

বাংলাদেশ ২১ মার্চ ও ৬ জুন ঢাকায় খেলবে ফিলিস্তিন ও অস্ট্রেলিয়ার বিপক্ষে এবং ২৬ মার্চ ও ১১ জুন অ্যাওয়ে ম্যাচ খেলবে ফিলিস্তিন ও লেবাননের বিপক্ষে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent