সাদ উদ্দিনের ইনজুরিতে ফিফার অনুদান পেলো রাসেল

কোনো ফুটবলার জাতীয় দলের হয়ে ম্যাচ খেলার সময় কিংবা অনুশীলনে ইনজুরিতে পড়লে এবং তাতে ক্লাব ক্ষতিগ্রস্থ হলে অনুদান দিয়ে থাকে ফিফা। ‘ফিফা ক্লাব প্রটেকশন স্কিমের’ আওতায় সেই অনুদান পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

গত মৌসুমে শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলার সাদ উদ্দিন জাতীয় জাতীয় দলের ক্যাম্প চলাকালীন ইনজুরিতে পড়েছিলেন। যে কারণে সাদ তার ক্লাবকে পুরো সেবা দিতে পারেননি এবং ক্লাবও ক্ষতিগ্রস্থ হয়েছিল।

এএফসি এশিয়ান কাপের বাছাই পর্ব হয়েছিল গত বছর ৮ থেকে ১৪ জুন মালয়েশিয়ায়। এ টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য ঢাকায় অনুশীলনের সময় ২৩মে ইনজুরিতে পড়েন সাদ উদ্দিন। পরে বাফুফে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ক্ষতিপূরণ দিতে ফিফার কাছে আবেদন করে। তারই পরিপ্রেক্ষিতে ফিফা সাদ উদ্দিনের ইনজুরির কারণে ক্ষতিপূরণ হিসেবে শেখ রাসেল ক্রীড়া চক্রেকে ৪ লাখ ৬৫ হাজার টাকা প্রদান করেছে।

বাফুফে থেকে জানানো হয়েছে, এরই মধ্যে ফিফার অনুদানের এই অর্থ সাদউদ্দিনের তৎকালীন ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্রের ব্যাংক অ্যাকাউন্ডে জমা হয়েছে।

এর আগে আবাহানীর আতিকুর রহমান ফাহাদ ও বসুন্ধরা কিংসের মাসুক মিয়া জনি জাতীয় দলের হয়ে ইনজুরিতে পরলে ক্ষতিপূরণ দিয়েছিল ফিফা।

ওই সময় আতিকুর রহমান ফাহাদের ইনজুরির জন্য ১ লাখ ৬ হাজার টাকা এবং মাসুক মিয়া জনির ইনজুরির জন্য ১৩ লাখ ১১ হাজার টাকা দিয়েছিল ফিফা। -জাগোনিউজ২৪.কম

Rent for add

সর্বশেষ নিউজ

for rent