বাংলাদেশ প্রিমিয়ার লিগ

কিংস-আবাহনীর জয়ের দিনে জামালের ড্র

শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে ভিন্ন ভিন্ন ম্যাচে মাঠে নেমেছিল তিন চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, আবাহনী লিমিটেড ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এর মধ্যে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও ছয়বারের চ্যাম্পিয়ন আবাহনী জিতলেও সে ধারায় থাকতে পারেননি আরেক সাবেক চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

নিজেদের মাঠ বসুন্ধরা কিংস এরেনায় বসুন্ধরা কিংস ৪-০ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। দুই ব্রাজিলিয়ান মিগুয়েল ও ডরিয়েলন জোড়া গোল করে দলকে আরেক ধাপ সামনে নিয়ে গেছেন শিরোপার পথে। ১৪ ম্যাচে কিংসের পয়েন্ট ৪০। সমান ম্যাচে মুক্তিযোদ্ধার ১৪।

কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আবাহনী ৪-১ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাববে। ম্যাচের প্রথমার্ধ সমতা ছিল ১-১ গোলে। আবাহনীর গোল করেছেন রাফায়েল, ফাহিম, সোহেল ও এমেকা। পুলিশের গোলদাতা জিল্লুর রহমান। ১৪ ম্যাচে আবাহনীর পয়েন্ট ৩০, সমান ম্যাচে পুলিশের ১৭।

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ২-২ গোলে ড্র করেছে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে। শেখ জামালের গোল করেছেন সোলেমান সিল্লাহ ও স্টুয়ার্ট। চট্টগ্রাম আবাহনীর গোলদাতা মোস্তফা ও ইকবাল। ১৪ ম্যাচে শেখ জামালের পয়েন্ট ২০, এক ম্যাচ কম খেলা চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট ১০।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent