ম্যানইউকে বিধ্বস্ত করে সেমিফাইনালে সেভিয়া

ঘরের মাঠে জিততে পারেনি। ২-২ গোলে স্প্যানিশ ক্লাব সেভিয়ার সঙ্গে ড্র করেছিল প্রথম লেগে। ফিরতি লেগে স্পেন গিয়ে রীতিমত বিধ্বস্ত হতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিকে ৩-০ গোলে বিধ্বস্ত করে বিদায় করে দিয়েছে সেভিয়া। দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে এগিয়ে থেমে সেমিফাইনালে উঠে গেছে সেভিয়া।

সেভিয়ার সেমিফাইনালে উঠে আসাটা ছিল খুবই নাটকীয়। গত সপ্তাহে ম্যানউর মাঠে ২-০ গোলে পিছিয়ে ছিলো সেভিয়া। ২১ মিনিটেই ২-০ গোলে এগিয়ে যাওয়ার পরই রিল্যাক্স মুডে চলে যায় ম্যানইউ। যে কারণে ম্যাচের ৮৪ এবং ৯২তম (৯০+২) মিনিটে দুটি আত্মঘাতি গোল হজম করতে হয় ম্যানেইউকে এবং সমতায় ফিরে আসে সেভিয়া। ম্যানইউর নিশ্চিত জয় কেড়ে নেয় স্প্যানিশ ক্লাবটি।

সেভিয়ার মরক্কান তারকা ইউসেফ আন নেসিরি জোড়া গোল করেন। অন্য গোলটি করেন লোইক বাদে। মূলত ম্যানইউ ডিফেন্ডার হ্যারি ম্যাগুইরে এবং গোলরক্ষক ডি গিয়ার ক্ষমার অযোগ্য ভুলের কারণে গোল হজম করতে হয় ম্যানইউকে। প্রথম লেগের ম্যাচেও ম্যাগুইরে ভুল করেছিলেন। আত্মঘাতি গোল করেছিলেন তিনি।

ম্যাচের অষ্টম মিনিটেই হ্যারি ম্যাগুইরের ভুলের সুযোগ নিয়ে ম্যানইউর জালে বল জড়িয়ে দেন ইউসেফ আন নেসিরি। ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতেই, ৪৭তম মিনিটে দ্বিতীয় গোল করেন ফরাসী তারকা লোইক বাদে।

ম্যানইউর দুঃস্বপ্নের ষোলকলা পূর্ণ করেন গোলরক্ষক ডেভিড ডি গিয়া। দুর থেকে ছুটে আসা একটি বলকে ধরতে সক্ষম হননি। যার ফলে বল ছুটে যায় এবং চলে যায় আন নেসিরি। ফাঁকা পোস্টে সহজেই বল জড়িয়ে দিলেন তিনি। ৮১তম মিনিটের এই গোলে ম্যানইউর পরাজয় নিশ্চিত করেন আন নেসিরি। -জাগোনিউজ২৪.কম

Rent for add

সর্বশেষ নিউজ

for rent