জিততেই ভুলে গেছে চেলসি

সর্বশেষ কবে জয় পেয়েছিলো ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব চেলসি? এক মুহূর্তে বলে দেয়া সম্ভব নয়, রীতিমত পরিসংখ্যান ঘেঁটে বের করতে হবে। সেই যে সর্বশেষ ১১ মার্চ লেস্টার সিটিকে ৩-১ গোলে হারিয়েছিলো তারা, এরপর টানা ৬টি ম্যাচে আর কোনো জয় নেই। এর মধ্যে তিনজন কোচ দায়িত্ব পালন করলেন চেলসিতে।

গ্রাহাম পটারকে বরখাস্ত করার পর ছিলেন একজন অন্তর্বর্তীকালীন কোচ। এরপর এখন দায়িত্ব দেয়া হয়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডকে। কিন্তু কেউই জয় নামক সোনার হরিনের দেখা পাইয়ে দিতে পারছে না।

সর্বশেষ শনিবার রাতে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের কাছেও ২-১ গোলের ব্যবধানে হেরেছে চেলসি। এই পরাজয়ের পরও ১১তম স্থানে রয়েছে চেলসি। ৩১ ম্যাচে তাদের অর্জন ৩৯ পয়েন্ট।

উলভারহ্যাম্পটনের কাছে ১-০ গোলে পরাজয় দিয়ে স্টামফোর্ড ব্রিজে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের ফিরে আসার সূচনা শুরু হয়। এরপর চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রিয়ালের কাছে হেরেছে ২-০ গোলে। এরপর ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের কাছে হারলো ২-১ গোলে।

ব্রাইটনের বিপক্ষে ১৩তম মিনিটে কনর গ্যালাগারের গোলে এগিয়ে গিয়েছিলো চেলসি। কিন্তু ওই এক গোল যথেষ্ট হলো না চেলসির জন্য। ব্রাইটনের দুই পরিবর্তিত ফুটবলারই সর্বনাশ করে দিয়েছে চেলসির। ৪২তম মিনিটে ড্যানি ওয়েলব্যাক এবং ৬৯তম মিনিটে হুলিও এনসিসো গোল করে জয় এনে দেন ব্রাইটনকে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent