জয়ে ফিরেছে কিংস, ড্র মোহামেডানের

দ্বিতীয়পর্বের শুরুটা ভালো ছিল না বসুন্ধরা কিংসের। সব ম্যাচ জিতে প্রথম পর্ব শেষ করা দলটি দ্বিতীয়পর্বের প্রথম ম্যাচে ড্র করেছিল দুর্বল আজমপুর ফুটবল ক্লাবের বিপক্ষে।

পরের ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে টানা তিনবারের চ্যাম্পিয়নরা। শনিবার ঘরের মাঠে বসুন্ধরা কিংস ৪-১ গোলে হারিয়েছে ফর্টিস এফসিকে। এ জয়ে ১২ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান আরও শক্ত করলো বর্তমান চ্যাম্পিয়নরা। কিংসের বড় জয়ে জোড়া গোল করেছেন তাদের দুই ব্রাজিলিয়ান রবসন রবিনহো ও ডরিয়েলটন।

৩৩ মিনিটে গোল করে এগিয়ে যায় কিংস। রবসনের ফ্রি-কিক জড়িয়ে যায় জালে। প্রথমার্ধের ইনজুরি সময়ে ফর্টিস গোলরক্ষক বক্সের মধ্যে ডরিয়েলটনকে ফাউল করলে পেনাল্টি পায় কিংস। স্পটকিক থেকে ব্যবধান দ্বিগুণ করতে কোনো ভুল করেননি রবসন।

বিরতির পর ৫৯ মিনিটে মিগেল ফিরেরার ফ্রি কিক থেকে কোনাকুনি শটে ব্যবধান বাড়ান ডরিয়েলটন। ৭০ মিনিটে বাঁ প্রান্ত থেকে রবসনের ক্রসে পা ছুঁইয়ে নিজের দ্বিতীয় গোলের দেখা পান তিনি। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ফর্টিসের হয়ে সান্ত্বনাসূচক গোলটি করেন জুফ।

এই হারে ১২ ম্যাচে ২ জয়, ৬ ড্র ও ৪ হারে ১২ পয়েন্ট নিয়ে সাতে আছে ফর্টিস।

দিনের অন্য ম্যাচে পুলিশ ফুটবল ক্লাবের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে মোহামেডান। ১০ মিনিটে কলোম্বিয়ান ফুটবলার জোহান লিয়েনান্দ্রোর গোলে এগিয়ে যায় পুলিশ। ৫৬ মিনিটে গোল করে সমতা ফেরান মোহামেডানের শাহরিয়ান ইমন।

১২ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের চারে পুলিশ, ১৬ পয়েন্ট নিয়ে পাঁচে মোহামেডান। –জাগোনিউজ২৪.কম

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent