আরো অর্ধকোটি টাকা পুরস্কার পাচ্ছেন সাফজয়ী মেয়েরা

সাফ চ্যাম্পিয়ন হওয়ার পর বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান নারী ফুটবল দলকে পুরস্কার ঘোষণা করেছিল। তার মধ্যে বেশি আলোচনায় ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাফুফের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী ও সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের ঘোষণা করা ৫০ লাখ টাকা করে পুরস্কার।

চ্যাম্পিয়ন হওয়ার ছয় মাস অতিক্রম হওয়ার পরও সাবিনারা এসব পুরস্কার বুঝে না পাওয়ায় চারিদিকে সমালোচনার ঝড় ওঠে। তারই প্রেক্ষিতে কয়েকদিন আগে বাফুফের সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক এবং ক্রিকেট বোর্ড মেয়েদের পুরস্কারের অর্থ বুঝিয়ে দেয়। এর মধ্যে বিসিবি ঘোষণার চেয়েও অতিরিক্ত দিয়েছে এক লাখ টাকা (৫১ লাখ)।

বাকি ছিল কেবল সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদীর ঘোষিত ৫০ লাখ টাকা। আগামীকাল (বৃহস্পতিবার) সেই টাকাও পেয়ে যাচ্ছেন সাবিনারা।

বাফুফে সূত্রে জানা গেছে, সালাম মুর্শেদী বৃহস্পতিবার বিকেল ৪টায় উপস্থিত থেকে সাফজয়ী নারী ফুটবলারদের হাতে অর্থের চেক তুলে দেবেন। এ সময় বাফুফের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত থাকবেন।

গত সেপ্টেম্বরে নেপালে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ নারী ফুটবল দল অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল। ফাইনালে বাংলাদেশ স্বাগতিক নেপালকে হারিয়েছিল ৩-১ গোলে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent