উড়তে থাকা কিংসের ডানা কাটলেন সাকিব

এই কিংসকে কে থামাবে? বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে ১০ ম্যাচের সক’টি জেতা বসুন্ধরা কিংসকে নিয়ে অনেকেরই ছিল এমন প্রশ্ন। কারণ, আবাহনীর মতো দলও তাদের পথে কাঁটা বিছাতে পারেনি।

ফুটবল এমন একটি খেলা, যে কোনো ম্যাচেই বদলে যেতে পারে দৃশ্যপট। যেমন শুক্রবার দ্বিতীয় পর্ব শুরুর প্রথম ম্যাচে লিগের গতিচিত্রটা একটু ভিন্ন করে এঁকে দিয়েছে নবাগত উত্তরার আজমপুর ফুটবল ক্লাব। যে দলটি প্রথম পর্বে মাত্র দুটি ড্র করে দুই পয়েন্ট নিয়ে ছিল টেবিলের তলানীতে, সেই দলটিই আটকে দিল কোটি কোটি টাকা বাজেটের বসুন্ধরা কিংসকে।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে টানা তিনবারের চ্যাম্পিয়ন কিংসকে ১-১ গোলে রুখে দিয়েছে আজমপুর ফুটবল ক্লাব। তারকা খেলোয়াড়দের নিয়ে গড়া কিংসের কাছ থেকে পয়েন্ট কেড়ে নিয়েছেন সাকিব ব্যাপারী নামের এক অখ্যাত ফুটবলার। ৮৮ মিনিটে বদলি হিসেবে মাঠে নেমে ইনজুরি সময়ের ষষ্ঠ মিনিটে গোল করেন সাকিব। জিততে যাওয়া বসুন্ধরা কিংসকে হতভম্ব করে দেন তিনি।

৫৭ মিনিটে রবসন রবিনহোর পেনাল্টি থেকে করা গোলে লিড নিয়েছিল চ্যাম্পিয়নরা। লিড ধরে রাখতে পারেনি অস্কার ব্রুজনের দল। টানা ১০ ম্যাচ জয়ের পর উড়তে থাকা কিংসের ডানা কেঁটে দিয়েছেন সাকিব।

পয়েন্ট হারালেও প্রতিদ্বন্দ্বী আবাহনীর চেয়ে ৭ পয়েন্টে এগিয়ে বসুন্ধরা কিংস। ১১ ম্যাচে কিংসের পয়েন্ট ৩১, সমান ম্যাচে আবাহনীর ২৪। টেবিলের তলানীতে থাকা আজমপুর ফুটবল ক্লাবের পয়েন্ট ৩। সূত্র : জাগোনিউজ২৪.কম

Rent for add

সর্বশেষ নিউজ

for rent