বাংলাদেশ প্রিমিয়ার লিগ

প্রথম পর্ব শেষ, শীর্ষে বসুন্ধরা কিংস

বসুন্ধরা কিংস বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষে শীর্ষে রয়েছে। শনিবার শেষ হয়েছে প্রথম পর্বের খেলা। প্রথম পর্বের শেষ দিনে দারুণ এক জয় পেয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

প্রথম পর্বের ১০ ম্যাচের মধ্যে ৩ টি জিতেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। এর মধ্যে মহামূল্যবার জয়টি তাদের এসেছে শনিবার শেষ ম্যাচে। সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারিয়ে দলটি যে একটু স্বস্তির নিঃশ্বাস নিতে পারছে।

এই ম্যাচের আগে অবনমন অঞ্চলে ছিল মুক্তিযোদ্ধা। ৯ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে ছিল ১১ দলের লিগের টেবিলে দশম স্থানে। রাসেলের বিপক্ষে জয়ে পাওয়া ৩ পয়েন্ট তাদের ওপরে তুলেছে দুই ধাপ। ১০ পয়েন্ট নিয়ে টেবিলের আটে থেকে দ্বিতীয় পর্ব শুরু করবে তারা।

শনিবার তাদের মূল্যবান জয়টি এসেছে আমিনুর রহমান সজিবের গোলে। ৬২ মিনিটে নাজিম জুনিয়রের পাস থেকে বল পেয়ে সজিবের করা গোলটি শেষ পর্যন্ত ধরে রেখে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মুক্তিযোদ্ধা।

শেখ রাসেল ক্রীড়া চক্র ম্যাচটি জিতলে তৃতীয় স্থানে থেকে লিগের প্রথম পর্ব শেষ করতে পারতো। হেরে গিয়ে ১৪ পয়েন্ট নিয়ে এখন পুলিশ ফুটবল ক্লাবের নিচে ৪ নম্বরে। পুলিশ শনিবার নিজেদের শেষ ম্যাচ ১-১ গোলে ড্র করেছে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে।

খারাপ সময় অতিক্রম করছে চট্টলার জায়ান্টরা। শেষ ম্যাচ জিতলে পয়েন্ট টেবিলে ৯ এ উঠতে পারতো তারা। এখন ১০ থেকে অবনমনের ঝুঁকি নিয়েই শুরু করবে দ্বিতীয় পর্বের খেলা। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ৮।

হারতেই বসেছিল চট্টগ্রামের আকাশী-নীলরা। ৫ মিনিটে মালিকভের গোলে এগিয়ে যায় পুলিশ। ৪৩ মিনিটে চট্টগ্রাম আবাহনীকে সমতায় ফেরান অজুকু। শনিবার হওয়া দুই ম্যাচের মধ্যে দিয়ে শেষ হলো এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব।

১ থেকে ১৪ মার্চ মধ্যবর্তী দলবদল। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব শুরু হবে এপ্রিলের প্রথম সপ্তাহে। মধ্যবর্তী দলবদল শুরুর আগে ২৮ ফেব্রুয়ারি ফেডারেশন কাপের আবাহনী ও শেখ রাসেলের মধ্যেকার গ্রুপ ম্যাচটি অনুষ্ঠিত হবে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে। মধ্যবর্তী দলবদল ও জাতীয় দলের ম্যাচ থাকার কারণে ১ মাসের বিরতিতে যাচ্ছে ঘরোয়া ফুটবল।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent