বাংলাদেশ প্রিমিয়ার লিগ

আরেকটি ড্র আবাহনীর

মৌসুমটা ভালো কাটছে না আবাহনীর। প্রথম টুর্নামেন্ট স্বাধীনতা কাপের সেমিফাইনাল থেকে বিদায়ের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগেও খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে ৬ বারের চ্যাম্পিয়নরা।

ড্র দিয়ে লিগ শুরু করা দলটির ‘কুফা’ যেন কাটছেই না। লিগের প্রথম ৬ ম্যাচে তিনটি ড্র করে ৬ পয়েন্ট হারিয়ে বসেছে আকাশি-নীলরা। সর্বশেষ আজ শুক্রবার তারা ২-২ গোলে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে।

বসুন্ধরা কিংস এরেনায় অনুষ্ঠিত ম্যাচে আবাহনী ৮৩ মিনিট পর্যন্ত ২-১ গোলে এগিয়ে থেকেও পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি। ইনজুরি সময়ের তৃতীয় মিনিটে গোল করে আবাহনীর পয়েন্ট ছিনিয়ে নেয় ব্লুজরা।

৬০ মিনিটে ব্রাজিলিয়ান রাফায়েলের গোলে লিড নেয় আবাহনী। তবে ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি শেখ রাসেল। কঙ্গোর মাপুকু জুনিয়রের গোলে ম্যাচে ফেরে শেখ রাসেল।

বসুন্ধরা কিংস থেকে এবার আবাহনীতে যোগ দেওয়া এলিটা কিংসলে ৮৪ মিনিটে গোল করে দলকে দ্বিতীয়বার লিড এনে দিয়েছিলেন। ওই লিড ধরে রাখতে না পারায় আবাহনীকে পয়েন্ট হারিয়ে মাঠ ছাড়তে হয়। রাসেলের সমতাসূচক গোলটি করেছেন নাইজেরিয়ান এমফন সানডে ইনজুরি সময়ে।

৬ ম্যাচে ৬ পয়েন্ট খোয়ানো আবাহনীর ঝুলিতে এখন ১২। প্রতিদ্বন্দ্বী বসুন্ধরা কিংসের চেয়ে আরও পিছিয়ে পড়লো তারা। অন্যদিকে শেখ রাসেল ক্রীড়া চক্রের ৫ ম্যাচে সংগ্রহ ৭ পয়েন্ট। টেবিলে তারা আছে ৫ নম্বরে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent