বুন্দেসলিগার দ্বিতীয় স্থানে উঠে এলো বায়ার্ন

হফেনহেইমকে শনিবার ২-০ গোলে পরাজিত করে বুন্দেসলিগা টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। এর মাধ্যমে তারা শীর্ষে থাকা ইউনিয়ন বার্লিনের থেকে এক পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছে। যদিও ইউনিয়ন বার্লিয়ের হাতে বাড়তি এক ম্যাচ রয়েছে।

হফেনহেইমের মাঠে অ্যাওয়ে ম্যাচটিতে ১৭ মিনিটে জসুয়া কিমিচের কর্নার থেকে ১৯ বছর বয়সী জামাল মুসিয়ালার সাইডফুটের শটে এগিয়ে যায় বায়ার্ন।

এরপর ৩৮ মিনিটে সফরকারীদের ব্যবধান দ্বিগুণ করেন স্ট্রাইকার এরিক ম্যাক্সিম ছুপো মোটিং। তিন ম্যাচে এটি তার চতুর্থ গোল।

বায়ার্ন কোচ জুলিয়ান নাগলসম্যান ম্যাচ শেষে খেলোয়াড়দের পরিণতবোধের প্রশংসা করে বলেছেন, ‘এই পারফরমেন্সে আমি দারুণ সন্তুষ্ট। প্রথম ৩৫ মিনিটে আমরা অন্তত পাঁচটি গোলের সুযোগ পেয়েছিলাম। এই পারফরমেন্সের মাধ্যমে সবার আত্মবিশ্বাসী মনোভাব প্রতিফলিত হয়েছে।’

হফেনহেইমের গোলরক্ষক অলিভার বমান জানিয়েছেন ইন-ফর্ম বায়ার্নের বিপক্ষে তার দল যেভাবে প্রতিরোধ গড়ে তুলেছে তাতে তিনি খুশি। এর মাধ্যমে দলের পরাজয় ফুটে উঠেনি।

শনিবার রাতে আরেক ম্যাচে এইনট্রাখট ফ্রাংকফুর্ট ৩-১ গোলে বরুসিয়া মনচেনগ্লাডবাচকে পরাজিত করেছে। এর ফলে শীর্ষ চারের অবস্থান থেকে বরুসিয়া ডর্টমুন্ডকে হঠিয়ে চার নম্বরে উঠে এসেছে ফ্রাংকফুর্ট।

ইংলিশ টিনএজার জুড বেলিংহামের জোড়া গোলে স্টুটগার্টকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে বরুসিয়া ডর্টমুন্ড।

ঘরের মাঠ বে এরিনাতে কঠিন লড়াইয়ের পর উল্ফবার্গের বিপক্ষ কোনমতে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে লেভারকুজেন। ১১ ম্যাচে মাত্র দুই জয় নিয়ে বুন্দেসলিগা টেবিলের ১৪তম স্থানে রয়েছে লেভারকুজেন।

অসবার্গের মাঠে ৩-০ গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ৩-৩ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে আরবি লিপজিগ।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent