ভারতকে হারালেও সতর্ক বাংলাদেশ

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে এশিয়ার অন্যতম শক্তি ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পরও অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ ভুটানকে নিয়ে বেশ সতর্ক অবস্থানে বাংলাদেশ। যে কারণে ভারতের বিপক্ষে বড় জয় পাবার পরও বিশ্রামে না গিয়ে প্রতিদিনের মতো বুধবারও কাঠমান্ডু আর্মি হেডকোয়ার্টার্স মাঠে অনুশীলন ব্যস্ত সময় কাটিয়েছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল।

সাফ ফুটবলের পাঁচবারের চ্যাম্পিয়ন ভারতের সঙ্গে প্রথমবারের মতো জয় পাওয়ায় সাবিনা-স্বপ্না-কৃষ্ণারা বেশ ফুরফুরে মেজাজেই এদিন দ্বিগুণ উৎসাহ নিয়ে অনুশীলন করেন। তাদেরর মূল লক্ষ্য শিরোপা জয়। তাই ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে তৃপ্ত নয় কোচ গোলাম রাব্বানী ছোটনের দল। সেমিফাইনালে ‘বি’ গ্রুপ রানার্সআপ ভুটানকে দক্ষ প্রতিপক্ষ হিসেবে ভাবা হচ্ছে। যে কারণে সবার এই বিশেষ সতর্কতা।

ভারতের বিপক্ষে জয়ের অন্যতম নায়ক স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্না বলেন, ভারতকে হারানোর পর উল্লাস যা মাঠেই করেছি। এখন আমাদের লক্ষ্য সেমিফাইনালের জন্য প্রস্তুত হওয়া।

এদিকে ডিফেন্ডার শিউলি আজিম বলেন, আমাদের সমস্ত মনোযোগ এখন সেমিফাইনাল ঘিরে। ফাইনালে যাবার পথে এটি খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ। প্রতিপক্ষ ভুটান বেশ শক্ত প্রতিপক্ষ। যোগ্যাতা দিয়েই শেষ চারে উঠেছে। কাজেই ভুটানকে খাটো করে দেখার কোন সুযোগ নেই।

অপরদিকে ভারতের বিপক্ষে ম্যাচ সেরার পুরস্কার পাওয়া কৃষ্ণা রানী সরকার বলেন, ভারতের সঙ্গে জিতেছি। এতে সবাই খুশি। তবে সামনে দু’টি গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। সেমিফাইনাল এবং ফাইনাল। এই দু’টি জিতে শিরোপা নিয়েই উল্লাস করতে চাই।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent