সেভিয়ার বিপক্ষে সিটির জয়

ম্যানচেস্টার সিটির জার্সি গায়ে আর্লিং হালান্ডকে আটকানোই যাচ্ছেনা। জোড়া গোল করেছেন এই নরওয়েজিয়ান তরুণ। তার দুই গোলের পাশাপাশি ফিল ফোডেন ও রুবেন দিয়াসের আরো দুই গোলে সেভিয়ার বিপক্ষে ৪-০ ব্যবধানে জয়ের মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগের মিশন শুরু করেছে ম্যানচেস্টার সিটি।

রামোন সানচেজ পিজুয়ান স্টেডিয়ামে ২২ বছর বয়সী হালান্ড প্রথমার্ধে এক গোল করেন। এরপর দ্বিতীয়ার্ধে করেছেন আরো এক গোল। ফোডেনের গোলে সিটির ব্যবধান দ্বিগুণ হয়। ইনজুরি টাইমে দিয়াসের গোলে বড় জয় নিশ্চিত হয় সফরকারীদের।

এর আগে চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরকে সামনে রেখে সংবাদ সম্মেলনে সিটি বস পেপ গার্দিওলা বলেছিলেন চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিততে হলে শুধুমাত্র হালান্ডের উপর ভরসা করলে চলবে না। কিন্তু বরুসিয়া ডর্টমুন্ড থেকে ৫১ মিলিয়ন ইউরোর বিনিময়ে তাকে দলে ভিড়িয়ে সিটি যে ভুল করেনি তার আরো একবার প্রমাণ মাঠেই দিয়েছেন হালান্ড। সব ধরনের প্রতিযোগিতায় ৭ ম্যাচে এনিয়ে ১২ গোল করেছেন এই ফরোয়ার্ড। চ্যাম্পিয়ন্স লিগের ২০ ম্যাচে হালান্ড এ পর্যন্ত করেছেন ২৫ গোল। এর মধ্যে সিটির হয়ে অভিষেকেই দুই গোল পেলেন। বাকি গোলগুলো এসেছে ডর্টমুন্ড ও রেড বুল সালজবার্গের হয়ে।

যদিও গার্দিওলা ইঙ্গিত দিয়েছেন হালান্ডকে নিয়ে সিটি এখনো সেরাটা খেলতে পারেনি। কারণ কিছু কিছু ম্যাচে তার কাছ থেকে দ্রুত ফলাফল আশা করছে পুরো দল। এ সম্পর্কে সিটি বস বলেন, ‘আজ প্রথমার্ধটা আমরা ভাল খেলতে পারিনি। আমরা খুব দ্রুত আক্রমণে যাচ্ছিলাম। যেহেতু আর্লিং সেখানে আছে সে কারণেই আক্রমণগুলো খুব বেশি তাড়াহুরো করে হচ্ছিল। আক্রমণভাগে তাকে পেয়ে দলও যেন বদলে গেছে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent