লিভারপুলকে রুখে দিল নিউক্যাসল

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় আরো এগিয়ে যাবার সুযোগ হাতছাড়া করেছেন শীর্ষস্থানে থাকা লিভারপুল। বুধবার তাদেরকে রুখে দিয়েছে নিউক্যাসল। সেন্ট জেমস পার্কে গোল শূন্য ড্র করায় নিকটতম প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে মাত্র ৩ পয়েন্টের লিড নিয়েই নতুন বছরে প্রবেশ করতে হচ্ছে চ্যাম্পিয়নদের। তারা ইউনাইটেডের চেয়ে একটি ম্যাচ বেশি খেলেছে। অথচ পুরো তিন পয়েন্ট নিয়ে আরো আত্মবিশ্বাসী হয়ে নববর্ষ উদযাপনের সুযোগ ছিল ক্লাবটির।

১৩ গোল নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষ গোলদাতার আসনে থাকা মোহাম্মদ সালাহ দুই অর্ধেই গোল করার দারুণ সুযোগ হাতছাড়া করেছেন। এ সময় তার সামনে বাঁধা ছিল শুধু মাত্র নিউক্যাসলের গোলরক্ষক কার্ল ডারলো। তার আক্রমণের সঙ্গী রবার্তো ফিরমিনো অবাক নয়নে দেখলেন অসাধারণ দুটি হেডের গোল কিভাবে প্রতিহত হয়েছে।

এ নিয়ে শেষ আটটি অ্যাওয়ে ম্যাচের মধ্যে মাত্র দুটিতে জয় পেল জার্গেন ক্লপের দল। এতে হতাশ লিভারপুলের কোচ বিবিসিকে বলেন, ‘আপনি হয়তো ভাববেন না যে দলের জন্য আমার মাথা চাপড়াতে হবে। তবে আমি দলের এমন পারফর্মেন্সকে পছন্দ করি। তারা সত্যি ভাল খেলেছে। তবে হ্যাঁ আমরা আরো ভাল ফুটবল খেলতে পারি। যদিও এ ম্যাচে জয় পাবার চেয়েও বেশি ভাল খেলেছি। বাসস।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent