কোনোমতে জয় পেল তারকায় ভরা নাসরিন একাডেমি

নাসরিন স্পোর্টস একাডেমিকে হারাতে পারেনি সিরাজ স্মৃতি সংসদ। এমনকি ড্রও করতে পারেনি। তারপরও কম শক্তির দলটি ভয় ধরিয়ে দিয়েছিল সাবিনা-শামসুন্নাহারদের নিয়ে গড়া নাসরিন একাডেমিকে।সূত্র: জাগোনিউজ২৪.কম

আগের দুই ম্যাচে ১৯-০ ও ৭-০ গোলে জেতা দলটি শুক্রবার কোনোমতে ২-১ ব্যবধানে জিতে মাঠ ছেড়েছে। এক কথায় একটা অঘটন ঘাড়ে নিঃশ্বাস ফেলে গেলো নাসরিনের। পয়েন্ট নিতে না পারলেও সিরাজ স্মৃতি একটা ঝাঁকুনি দিতে পেরেছে শিরোপা প্রত্যাশী দলটিকে।

পঞ্চম মিনিটে সাবিনা খাতুনের গোলের পর ১৮ মিনিটে যখন জুতির আত্মঘাতী গোলে ২-০ ব্যবধানে পিছিয়ে পড়ে তখন ধরেই নেওয়া হয়েছিল আরেকটি বড় জয় নিয়ে মাঠ ছাড়তে যাচ্ছে জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে গড়া দলটি।

কিন্তু বকি সময় তারা আর গোল তো করতে পারেইনি, ৭২ মিনিটে গোল খেয়ে বসে। ইমহেলা মারমার গোলে একটি পয়েন্টের সম্ভাবনা জেগেছিল সিরাজ স্মৃতি সংসদের। তবে গোল পাওয়ার মতো আক্রমণ তারা করতে পারেনি।

আগের তিন ম্যাচের একটিতে জয়, দুটি ড্র। অপরাজেয় দল হিসেবেই সাবিনাদের বিপক্ষে খেলতে নেমেছিল সিরাজ স্মৃতি। অসম শক্তির দলটির বিপক্ষে একটি পয়েন্ট পাওয়ার লক্ষ্য ছিল। সম্ভাবনা তৈরি করেও আর পারেনি।

ঘাম ঝরানো জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো নাসরিন। চার ম্যাচে ৫ পয়েন্ট সিরাজ স্মৃতি সংসদের।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent