লিগের শততম ম্যাচ ৭ গোলে রাঙালো কিংস

জামাল ভূঁইয়ার অভিষেক ম্যাচে আবাহনীর সহজ জয়

এবার আর আবাহনীকে আটকাতে পারেনি রহমতগঞ্জ। বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে পুরোনো ঢাকার ক্লাবটির বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছিল আবাহনী। শনিবার ফিরতি লিগের প্রথম ম্যাচে সেই রহমতগঞ্জকে ৩-০ গোলে সহজেই হারিয়েছে আকাশি-নীলরা।

মুন্সিগঞ্জে অনুষ্ঠিত এ ম্যাচে আবাহনীর জার্সিতে অভিষেক হয়েছে জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার। আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল দা মায়ো থেকে লিগের দ্বিতীয় পর্বে আবাহনীতে নাম লিখিয়েছেন ডেনমার্ক প্রবাসী এ মিডফিল্ডার। নতুন ক্লাবে তার প্রথম ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছে আবাহনী। তবে সাবেক চ্যাম্পিয়নরা তিনটি গোলই পেয়েছে জামাল ভূঁইয়াকে তুলে নেওয়ার পর।

এ ম্যাচে ৪৫ মিনিটে জামালকে বসিয়ে রবিউল হাসানকে মাঠে নামান আর্জেন্টাইন কোচ ক্রুসিয়ানি। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর দুই মিনিট পরই লিড নেয় আবাহনী।

এ ম্যাচে আবাহনীর তিন গোলই করেছেন তিন বিদেশি। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৪৯ মিনিটে আবাহনীকে লিড এনে দেন ব্রাজিলের ওয়াসিংটন সান্তোস। ১০ মিনিট পর ভিনেসেন্টর স্টুয়ার্ট কর্নেলিয়াসের গোলে ব্যবধান দ্বিগুণ করে আবাহনী। শেষ গোল করেন আবাহনীর জোনাথন ফার্নান্দেজ ৬৩ মিনিটে।

১০ ম্যাচে পঞ্চম জয়ে আবাহনীর পয়েন্ট ১৮। কিংসের চেয়ে ৭ ও মোহামেডানের চেয়ে ২ পয়েন্ট পিছিয়ে আকাশি-নীলরা।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent