হারের ধারায় রাসেল

জয়ে ফিরলো কিংস-জামাল

টানা ৫ ম্যাচ জেতার পর ষষ্ঠ রাউন্ডে ছন্দপতন হয়েছিল বসুন্ধরা কিংসের। উড়তে থাকা টানা চারবারের চ্যাম্পিয়নদের ডানা কেটেছিল মোহামেডান।

সাদাকালোরা পরের ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল রহমতগঞ্জের বিপক্ষে পয়েন্ট হারালেও কিংস দাপটের সঙ্গেই জয়ে ফিরেছে। শনিবার ময়মনসিংহে বর্তমান চ্যাম্পিয়ন কিংস ৩-০ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে।

বসুন্ধরা কিংস প্রথমার্ধেই মাচটি নিজেদের করে নেয় প্রতিপক্ষে জালে ৩ গোল দিয়ে। দ্বিতীয়ার্ধে আর বেশি শক্তিক্ষয় করতে হয়নি তাদের। ওই ব্যবধান ধরেই রেখেই পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে কিংস। ৬ মিনিটে মিগুয়েল, ২১ মিনিটে রাকিব ও ২৮ মিনিটে গফুরভ গোল করলে ম্যাচ থেকে ছিটকে যায় পুলিশ।

৭ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করলো কিংস। সেই সঙ্গে মোহামেডানের চেয়ে ৩ ও আবাহনীর সঙ্গে ৫ পয়েন্টের দূরত্ব বাড়িয়ে নিলো টানা চারবারের চ্যাম্পিয়নরা। পুলিশ ৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে।

দিনের অন্য দুই ম্যাচের মধ্যে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১-০ গোলে হারিয়েছে ফর্টিস ফুটবল ক্লাবকে। গোল করেছেন সাজ্জাদ ৬৩ মিনিটে।

শেখ রাসেল জয় ভুলে আবার হারের ধারায়। ব্লুজদের ২-১ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। চট্টগ্রাম আবাহনীর গোল করেছেন সোহেল রানা ও সাগর। শেখ রাসেলের গোলদাতা ল্যান্ড্রি।

৯ পয়েন্ট নিয়ে শেখ জামাল পঞ্চম স্থানে। শেখ রাসেল ১০ নম্বরে ৬ পয়েন্ট নিয়ে। দারুণ জয়ে বেশ ওপরে উঠলো চট্টগ্রাম আবাহনী। ৭ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে চারে চট্টলার দলটি।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent