নারী ফুটবলে স্পন্সরের অভাব হবে না: যুব ও ক্রীড়া মন্ত্রী

নারী ফুটবলে স্পন্সরের অভাব হবে না বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান এমপি। একই সাথে পুরুষ ফুটবলকে এগিয়ে নিতে কার্যকর পদক্ষেপ নেওয়া হবে বলেও তিনি উল্লেখ করেন।

মন্ত্রী আজ মঙ্গলবার সকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন এর বাসায় সৌজন্য সাক্ষাতে গিয়েছিলেন। উল্লেখ্য বাফুফে সভাপতি হৃদযন্ত্রের সার্জারি করে বাসায় বিশ্রামে রয়েছেন। প্রায় মিনিট বিশেকের বৈঠকে ব্যক্তিগত পর্যায়ের আলোচনার পাশাপাশি ফুটবলের উন্নয়নের বিষয়ে কথাও হয়েছে।

সাক্ষাৎ শেষে গণমাধ্যমের প্রশ্নের উত্তরে মন্ত্রী জানান, ‘কিছু সমস্যা নিয়ে আলোচনা হয়েছে। উনি সুস্থ হয়ে একেবারে ফিরলে দেখব, এর মধ্যেও বলেছি কিছু কাগজপত্র পাঠাতে। বিশেষ করে বঙ্গবন্ধু স্টেডিয়ামে যেন আর সময় ক্ষেপণ না হয় এবং বিকল্প খেলার জায়গা করা যায় কিনা সেটাও আমার বিবেচনায় রয়েছে।’ চলতি সপ্তাহেই বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শনে যাবেন বলে উল্লেখ করেন তিনি।

তিনি বলেন , আমাদের ক্রীড়া ফেডারেশনের সংখ্যা ৫৫ টির মতো। ফুটবল সবচেয়ে জনপ্রিয় খেলা। আমরা সম্ভাবনাময় খেলাগুলোকে এগিয়ে নিতে অগ্রাধিকার ভিত্তিতে বিভিন্ন কর্মপদ্ধতি নির্ধারণ করতে কাজ শুরু করেছি। আমরা ইতিমধ্যে ৯টি ফেডারেশনের সাথে বৈঠক করেছি। আগামী সপ্তাহ থেকে পর্যায়ক্রমে অন্যান্য ফেডারেশনের সাথে বসবো।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent