মোজাফফরভ-দিয়াবাতে মোহামেডানের জয়

চলতি ফুটবল মৌসুমে মোহামেডানের প্রাণভোমরা হয়ে উঠছেন উজবেকিস্তানের ফুটবলার মোজাফফর মোজাফফরভ। স্বাধীনতা কাপের কোয়ার্টার ও সেমিফাইনালে গোল করে সাদাকালোদের ফাইনালে তুলেছিলেন এই অ্যাটাকিং মিডফিল্ডার। ফেডারেশন কাপেও তার গোলে জয়ে সূচনা করেছে আলফাজের দল।

শনিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেন তিনি। পুলিশ এফসির বিপক্ষে এক পর্যায়ে সমতায় চলে আসা ম্যাচ মোহামেডান নিজেদের করে নিয়েছেন দুই বিদেশি সোলেমান দিয়াবাতে ও মোজাফফরভের গোলে। ময়মনসিংহে হোমভেন্যুতে মোহামেডান ৩-২ গোলে হারিয়েছে পুলিশ ফুটবল ক্লাবকে।

সোলেমান দিয়াবাতের বাড়ানো বলে ২৭ মিনিটে গোল করে মোহামেডানকে লিড এনে দিয়েছিলেন জাফর ইকবাল। কলম্বিয়ার পালাসিও মাতেওর গোলে ম্যাচে ফিরেছিল পুলিশ।

১-১ গোলে প্রথমার্ধ শেষ হওয়া ম্যাচে দ্বিতীয়ার্ধে ৮ মিনিটের ব্যবধানে গোল করে মোহামেডানকে ৩-১ গোলে এগিয়ে দেন মোজাফফরভ ও সোলেমান দিয়াবাতে।

দিয়াবাতে ৭০ মিনিটে মোজাফফরভকে দিয়ে গোল করান এবং ৭৮ মিনিটে নিজে করেন। ৮৪ মিনিটে শাহেদ হোসেন গোল করলে পুলিশের হারের ব্যবধান কমে ৩-২ হয়।

চার ম্যাচে তৃতীয় জয়ে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে কিংসের পরই অবস্থান মোহামেডানের। গত লিগে তৃতীয় হয়ে চকম দেখানো পুলিশ ফুটবল ক্লাব দ্বিতীয় হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে।-জাগোনিউজ

Rent for add

সর্বশেষ নিউজ

for rent