শীর্ষে উঠে এলো রিয়াল মাদ্রিদ

টেবিলের নীচের দিকে থাকা গ্রানাডাকে রোববার ৪-১ গোলে উড়িয়ে দিয়ে লা লিগার শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে তৃতীয় গোলটি করে মৌসুমে ১০ম গোলের দেখা পেয়েছেন তরুণ ভিনিসিয়াস জুনিয়র।

লস কারমেনেসে ম্যাচ শুরুর ২৫ মিনিটের মধ্যে মার্কো অ্যাসেনসিও ও নাচো ফার্নান্দেসের গোলে ২-০ ব্যবধানের লিড নিয়েছিল মাদ্রিদ।

আট মিনিটের মধ্যে লুইস জেভিয়ার সুয়ারেজের গোলে গ্রানাডা কিছু সময়ের জন্য ম্যাচে ফিরে এলেও দ্বিতীয়ার্ধে আরো দুই গোল হজম করে শেষ পর্যন্ত বড় পরাজয়ে স্বাগতিক সমর্থকদের হতাশ করেছে।

ভিনিসিয়াস জুনিয়রকে বাজেভাবে চ্যালেঞ্জের কারণে মিডফিল্ডার মনচু ৬৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে গেলে বাকি সময়টা গ্রানাডাকে ১০ জন নিয়ে মাদ্রিদকে প্রতিরোধ করতে হয়েছে।

তার আগেই ভিনিসিয়াসের গোলে আরো এগিয়ে গিয়েছিল মাদ্রিদ। এরপর একজন বেশি নিয়ে খেলে ৭৬ মিনিটে ফারলান্ড মেন্ডির গোলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে গ্যালাকটিকোরা। এই জয়ে রিয়াল সোসিয়েদাদকে এক পয়েন্টের ব্যবধানে পিছনে ফেলে লিগ টেবিলের শীর্ষে উঠে এসেছে মাদ্রিদ।

দিনের অপর ম্যাচে ভ্যালেন্সিয়ার সাথে ঘরের মাঠে গোলশূন্য ড্র করে পয়েন্ট হারিয়েছে সোসিয়েদাদ। এক ম্যাচ বেশি খেলে রিয়ালের কাছে পিছিয়ে সোসিয়েদাদ এখন রয়েছে দ্বিতীয় স্থানে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent