মনোনয়নপত্র জমা শুরু কাল থেকে

আসন্ন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দেওয়া আগামীকাল (সোমবার) সকাল থেকে বাফুফে সচিবালয়ে শুরু হবে।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রার্থীরা ১৪ ও ১৫ অক্টোবর তাদের মনোনয়নপত্র জমা দেওয়ার দুই দিন সময় পাবেন। বাফুফে সূত্রে জানা গেছে নির্বাচন হবে ২৬ অক্টোবর।

সূত্র জানায়, আগামী ১৬ অক্টোবর মনোনয়নপত্র যাচাই-বাছাই করবে নির্বাচন কমিশন।

গত তিন দিনে মোট ৬২টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। এর মধ্যে সভাপতি পদে চারটি, সিনিয়র সহসভাপতি পদে তিনটি, সহসভাপতি পদে ১২টি এবং নির্বাহী কমিটির সদস্য পদে ৪৩টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে।

বাফুফে সাবেক সহসভাপতি তাবিথ আউয়ালসহ আরও তিন প্রার্থী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন।তারা হলেন দিনাজপুর জেলার তৃণমূল পর্যায়ের সংগঠক মিজানুর রহমান চৌধুরী, ময়মনসিংহ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক আবদুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান এবং ব্রাহ্মণবাড়িয়া এফসির কাউন্সিলর মো.
শাহাদাত হোসেন জুবায়ের। আবদুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান সহসভাপতি পদে মনোনয়নপত্রও কিনেছেন।

সিনিয়র সহসভাপতি পদে মনোনয়নপত্র কিনেছেন বাফুফে বর্তমান সহসভাপতি ইমরুল হাসান, বিলুপ্ত সাইফ স্পোর্টিং ক্লাবের মালিক তরফদার রুহুল আমিন ও মোহাম্মদ মনির হোসেন।

চারটি সহসভাপতি পদের বিপরীতে মোট ১২টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে বলে সূত্র জানায়। তারা হলেন মো. নাসের শাহরিয়ার জাহেদী, ফাহাদ মোহাম্মদ আহমেদ করিম, ইকবাল হোসেন, সাব্বির আহমেদ আরেফ, ওয়াহিদ উদ্দিন চৌধুরী, রশিদ সামিউল ইসলাম, সৈয়দ রুম্মন বিন ওয়ালী সাব্বির, আবদুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান, শফিকুল ইসলাম মানিক, সত্যজিৎ দাস রুপু, মিসবাহ আহম্মেদ চৌধুরী সামাদ চৌধুরী এবং সৈয়দ হাসান কানন।

১৮ অক্টোবর শুনানি করার আগে ১৭ অক্টোবর মনোনয়নের বিরুদ্ধে আপত্তি গ্রহণ করবে নির্বাচন কমিশন।

প্রার্থিতা প্রত্যাহার ১৯ ও ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে এবং ২০ অক্টোবর প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে বলে সূত্র জানিয়েছে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent