বন্ধুদের নিয়ে আর খেলা দেখতে যাবেন না আদনান

ফুটবল অন্ত:প্রাণ একজন সার্পোর্টার ছিলেন মুশফিকুর রহমান তালুকদার আদনান। বাংলাদেশের কোনো ম্যাচ থাকলেই নারায়ণগঞ্জ থেকে বন্ধুদের নিয়ে দল বেধে ছুটতেন বসুন্ধরা কিংস এরেনায়। সেই আদনানই এখন বন্ধুদের কাছে স্মৃতি হয়ে গেলেন। তাকে নিয়ে বন্ধুরা আর খেলা দেখতে মাঠে যাবেন না।

ফুটবল পাগল এই আদনান গত ৪ অক্টোবর বন্ধুদের সঙ্গে চট্টগ্রামের মিরসরাই উপজেলার রূপসী ঝরনা ঘুরতে গিয়েছিলেন। স্থানীয় সূত্র জানায় ঝরনা থেকে পা পিছলে প্রায় ১৬০ ফুট ওপর থেকে নিচে পড়ে যান। সাঁতার না জানা আদনান এ সময় ঝরনার নিচে পানির কূপে ডুবে যান। পরে চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল লাশ উদ্ধার করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২১ বছর। পরিবারের একমাত্র সন্তান ছিলেন।

আদনানের স্মরণে ১১ অক্টোবর বন্ধুরা মিলে নারায়ণগঞ্জ চাষাঢ়ার রামবাবুর পুকুরপাড়ে এক স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। স্মরণ সভায় সভাপতিত্ব করেন কর কমিশনার মর্তুজা শরিফুল ইসলাম রানা। পরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তল্লা সাধারণ পাঠাগারের সভাপতি মঈন আহসান, নুরুল ইসলাম স্মৃতি পাঠাগারের দাবা শিক্ষক ফিদে আরবিটার মোহাম্মদ শামীম, মর্তুজা মাহাথির ইসলাম, মোহাম্মদ সাইফুর তন্ময়, সৈয়দ আহনাফ, অনগ রায়, মেহরাব হোসেন রাতুল প্রমুখ।

উল্লেখ্য আদনান নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের ২০২১ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। ডিএমআরসি থেকে এইচএসসি কমপ্লিট করে কিছু দিন আগে ঢাকার ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন।

 

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent