এমবাপেকে বরণের অপেক্ষা বাড়লো রিয়াল সমর্থকদের

ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপেকে বরণের অপেক্ষায় রিয়াল মাদ্রিদ সমর্থকরা। ইউরো চ্যাম্পিয়নশিপের কারণে ভক্তদের যে একটু অপেক্ষায় থাকতে হবে, সেটা তারা জানতেন।

এই অপেক্ষা কতদিনের, তা অবশেষে জানলেন রিয়াল সমর্থকরা। ইউরো শেষ হওয়ার পরদিন রিয়াল মাদ্রিদ রাজসিকভাবে তাদের নতুন তারকার প্রেজেন্টেশন অনুষ্ঠান আয়োজন করবে।

স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, ফরাসি সুপারস্টারের অফিসিয়াল প্রেজেন্টেশন অনুষ্ঠিত হবে ১৬ জুলাই মঙ্গলবার, উয়েফা ইউরো চ্যাম্পিয়নশিপ সমাপ্তির পরদিন। ফ্রান্স টুর্নামেন্ট থেকে আগে বাদ পড়লেও এমবাপের প্রেজেন্টেশনের তারিখ ১৬ জুলাই-ই থাকবে।

তবে মার্কিন যুক্তরাষ্ট্রে রিয়াল মাদ্রিদের প্রাক-মৌসুম সফরে এমবাপের অংশগ্রহণ অনিশ্চিতই রয়ে গেছে। ইউরোর সেমিফাইনাল বা ফাইনালে পৌঁছানো খেলোয়াড়দের অতিরিক্ত বিশ্রাম দেওয়া হবে। স্বাভাবিকভাবেই এমবাপেকে সফর থেকে বাইরে রাখা হয়েছে।

ফ্রান্স যদি ইউরো চ্যাম্পিয়নশিপ থেকে আগে বিদায় নেয়, তাহলে এমবাপে মার্কিন যুক্তরাষ্ট্রে তার নতুন সতীর্থদের সাথে যোগ দিতে পারেন। তাহলে বার্সেলোনার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে তার রিয়াল মাদ্রিদে অভিষেক হতে পারে।
সান্তিয়াগো বার্নাব্যুতে বিপুল সংখ্যক ভক্তের উপস্থিতিতে প্রেজেন্টেশন অনুষ্ঠানটি জমকালো হবে বলেই সবাই ধারণা করছেন। এমবাপে রিয়াল মাদ্রিদের খেলোয়াড় হিসেবে তার প্রথম সংবাদ সম্মেলনেও অংশ নেবেন প্রেজেন্টেশন অনুষ্ঠানে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent